×
বিনোদন

জড়িয়ে ধরে দীপার কপালে আদুরে চুম্বন সূর্যের, রইল ভিডিও

বিজ্ঞাপন

নতুন নতুন বিয়ের পর একে অপরকে কাছ ছাড়া করতেই চাইছে না দীপা আর সূর্য। বিয়ের পর এখনো পর্যন্ত একসাথে ঘুরতে যায়নি তারা। তাই এবার নিজেদের হানিমুনে যাওয়ার পরিকল্পনায় রয়েছে সূর্য-দীপা। বিয়ের পর প্রথম একসাথে ঘুরতে যাওয়ার জন্য ভীষণ খুশি দীপাও। অনেক মুশকিল পরিস্থিতি পেরিয়ে অবশেষে নিজেদের জন্য একান্তে কিছু সময় কাটানোর সুযোগ পেল তারা। তাই বউকে একেবারেই কাছ ছাড়া করতে নারাজ সূর্য। সে যাই হোক দীপা-সূর্যর জন্য বিয়ের পর থেকে ফুলশয্যা কাটছেই না। যেন, শুধু তোমারই জন্য আওড়াচ্ছেন তাঁরা সর্বত্র। এদিকে দীপার মা হতে না পারার মিথ্যে রটনা সবটাই ফাঁস হয়ে গিয়েছে ইতিমধ্যেই।

বিজ্ঞাপন

চক্রান্ত করে যে, সূর্যর বন্ধু মিশকাই মিথ্যে রিপোর্ট তৈরি করেছিলেন সেটা সবার সামনে ফাঁস করে দিয়েছেন দীপা। যদিও বাচ্চা ধারণের অক্ষমতা দীপার নয় সূর্যের। কারণ তিনিই বাবা হতে পারবেন না কোনদিনও এটা সূর্যর শ্বশুরমশাই বা মিশকা ছাড়া বাকি আর কেউ জানে না। তবে সব ঝামেলা এখন মিটেছে, পরস্পরের কাছাকাছি এসেছেন সূর্য-দীপা। বন্ধ ঘর, সঙ্গে ‘শুধু তোমারই জন্যে’ টাইটেল ট্র্যাক সবটাই যেন সূর্য-দীপার প্রেমকে আরো উসকে দিয়েছে। হ্যাঁ, সম্প্রতি কাহিনীর প্রোমো অনুযায়ী দীপা-সূর্য রোমান্সে মজেছেন।

যদিও তাঁদের রোমান্টিক মুহুর্তের আগে দীপা, সূর্যকে একদম কথার জালে মুগ্ধ করে দিলেন। তিনি বললেন, “মন থেকে কিছু চাইলে সত্যই তা পেয়ে আনন্দের শেষ থাকেনা। কিন্তু আমি না চাইতেই সব পেয়ে গেছি। এটাই পৃথিবী সুখ আমার।” এই কথা শোনার পর সূর্য অবাক দৃষ্টিতে দীপার দিকে চেয়ে তাঁকে কাছে টেনে নিলেন। আর ভেসে গেলেন একে অপরকে সোহাগে ভরিয়ে দিতে। সূর্য-দীপার এই নজরকাড়া রোমান্স চোখ টেনেছে দর্শকদের। তাইতো এই ধারাবাহিকের জনপ্রিয়তা দিন দিন আকাশছোঁয়া হচ্ছে। স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)।

সূর্য-দীপার রসায়নে এক্কেবারে বুঁদ দর্শকমহল। এদিকে কিছুদিন আগেই গুজব উঠেছিল যে এই ধারাবাহিক শেষ হতে চলেছে, কিন্তু দর্শকদের সেই ধারণা গুজব বলে উড়িয়ে দিয়েছেন এই ধারাবাহিকের নির্মাতা থেকে কলাকুশলীরা। এরকম একটা টাটকা রসালো ধারাবাহিক এত তাড়াতাড়ি কি করে শেষ হয়, সেই নিয়েও চিন্তিত ছিলেন দর্শকমহল। আসলে এই ধারাবাহিক শুরু থেকেই দর্শকদের কাছে দারুণ জনপ্রিয় হয়ে উঠছে। টিআরপির তালিকাতেও ভালমতন নিজেদের জায়গা পরিপোক্ত করেছে এই ধারাবাহিক। দীপা-সূর্যর রসায়ন যেন একেবারে জমে ক্ষীর।

Related Articles