×
বিনোদন

হানিমুনে এসে দীপাকে নতুন রূপে দেখে হাঁ সূর্য, রইল ভিডিও

বিজ্ঞাপন

সমস্ত ভুল বোঝাবুঝি মিটে গিয়ে সূর্য – দীপার জীবনে আনন্দের ধারা। এমন কী লাবণ্য দেবী তাদের পাঠিয়েছেন হানিমুনে। জয় আর ঊর্মিকে পাঠাবে না ভাবলেও অবশেষে দীপার অনুরোধের তাদেরকে পাঠাতে রাজি হয়েছে লাবণ্য। হানিমুনে এসে দীপার জন্য নতুন চমক। তাকে যে সূর্য অন্য রূপে দেখতে চায়। এই ঘটনা কি আদেও এত সহজ হবে আর সব থেকে বড় কথা নতুন সাজে কেমন লাগবে দীপাকে? আপনারাই দেখে নিন হানিমুন স্পেশাল প্রোমো ভিডিওটি।

বিজ্ঞাপন

স্টার জলসার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) গল্পঃ অন্যান্য ধারাবাহিকের থেকে একদম আলাদা। এখানে নির্মাতারা দেখানোর চেষ্টা করছেন রূপের সৌন্দর্যের থেকে অন্তরের সৌন্দর্য বেশি জরুরি। এই কথাটা প্রমাণ করতে সূর্য – দীপার এই লড়াই শুরু হয়েছে বাড়ি দিয়ে। সূর্যের মা লাবণ্য দেবীর মনে তারা আনতে চায় বাইরের সৌন্দর্যের জায়গায় অন্তরের সৌন্দর্যের কথা।

আমার ধারাবাহিকে দেখেছি একের পর এক বিপদ এসেছে দীপার জীবনে তার প্রভাব পড়েছে তার বিবাহিত জীবনে। কখনো নিজের বনকে মেরে ফেলার অভিযোগ কখনো আবার মা না হতে পারার মত মিথ্যে অভিযোগ। এই সব মিথ্যে প্রমাণ করে আজ সকলের সামনে দাঁড়িয়েছে নতুন দীপা। এরপরে দেখানো হয় হানিমুনে যাওয়া নিয়েও অনেক ঝামেলা হলেও অবশেষে হানিমুনে পৌঁছেছে তারা।

নতুন প্রোমোতে দেখানো হয়েছে দীপার সব শাড়ি খুঁজে পাচ্ছে না। এমন সময় সূর্য জানায় সে সব শাড়ি সরিয়ে দিয়েছে আর নিয়ে এসেছে নতুন ড্রেস। সেই ড্রেস দেখে পরবে না বলে জানিয়ে দেয় দীপা। সবই হচ্ছিলো জয়ের সামনে। দীপা জয়কে বলে, ‘যাও তো ভাই আমার জন্যে শাড়ি নিয়ে এসো।’ এইটা শুনে সূর্য বলে না তোমাকে এটাই পরতে হবে। অবশেষে জয় বলে কোন কথা না বাড়িয়ে দীপাকে ড্রেসটা পরে ফেলতে। শেষ দৃশ্যে দেখানো হয় ওয়েস্টার্ন ড্রেসে দীপাকে দেখে অবাক সূর্য।

Related Articles