×
বিনোদন

একরত্তি সন্তানকে কোলে নিয়ে প্রিয় গানে রিল গুরমিত পত্নী দেবীনার, রইল ভিডিও

বিজ্ঞাপন

এখনও একমাস হয়নি, তার মধ্যের একরত্তির একাধিক ভিডিও শেয়ার করেছেন, হিন্দি টেলি অভিনেত্রী দেবিনা ব্যানার্জী (Debina Bonnerjee)। আর এই ভিডিওতে একরত্তির মুখ না দেখা গেলেও ইতিমধ্যেই দেবিনার মেয়েও মন জয় করে নিয়েছে নেটপাড়ার। কিন্তু সেই নেটপাড়ারই রোষের মুখে পড়লেন এদিন দেবিনা। কারণ কি? কারণটা হল দেবিনার ইনস্টাগ্রাম ভিডিও।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

সম্প্রতি, অভিনেত্রী একটি মেয়েকে কোলে নিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।যেখানে দেখা যাচ্ছে, এলভিস প্রেসলির ‘কান’ট হেলপ ফলিং ইন লাভ’ (Can’t Help Falling In Love) এর সুরে গুনগুন করছেন নায়িকা, এবং এক হাতে মেয়েকে ধরে রেখেছেন। এই অবস্থাতেই তিনি কখনও ঘরের মধ্যে হাঁটছেন আবার কখনও মেয়েকে ওইভাবেই ধরে রেখে নিজের ঘরের ব্যালকনির সামনে দাঁড়িয়ে রইছেন।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

এইভাবে এক হাতে সদ্যোজাত সন্তানকে কোলে নেওয়া এক্কেবারেই ভাল চোখে দেখেননি নেট দুনিয়া। একজন কমেন্টে লিখেছেন, ‘বাচ্চাদের ভিডিও আজকাল ট্রেন্ডিং-এ দাঁড়িয়েছে।বিশেষ করে বাবা-মা তারকা হলে তো কোনো কথাই নেই। তা বলে এইভাবে সন্তানকে ধরবেন, দয়া করে বলবেন না নিজের চড়কায় তেল দিতে। যখন তুমি পোস্ট করো তখন আর তা ব্যক্তিগত থাকেনা।’ অপর আরেকজন ব্যক্তি বলছেন, ‘হতে পারে তুমি খুব ভালো মা, বাচ্চার খুব খেয়াল রাখছ, তবে তুমি এখানে যেভাবে তোমার সন্তানকে কোলে নিয়েছো তা সত্যই মারাত্মক।’

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

গত ৩ এপ্রিল মা হয়েছেন দেবিনা।তাঁর দুই সপ্তাহ পরেই দেবিনা জানান যে, তিনি তাঁর মেয়ের নাম রেখেছেন লিয়ানা। মা হওয়ার পরে একরত্তিকে কোলে নিয়েই জন্মদিন সেরেছিলেন দেবিনা, এমনকি গুরমিত (Gurmeet Chaudhary) তাঁর সন্তানের মায়ের জন্মদিন স্পেশাল করে তুলতেও কোনো কমতি রাখেননি।

Related Articles