×
বিনোদন

‘শুধু জন্মই দিয়েছেন, বাচ্চা সামলানোর ক্ষমতা নেই’, ট্রোলারদের সাপটে জবাব গুরমীত পত্নী দেবীনার

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সমস্ত ট্রোলের কড়া জবাব দিলেন দেবিনা ব্যানার্জী (Debina Bonnerjee)। অতি স্বল্প ভাষায় কটূক্তিকারিদের সমস্ত প্রশ্নের উত্তর দিলেন। কিছু সময় আগেই মা হয়েছেন দেবিনা। তাকে যেমন শুভেচ্ছা জানিয়েছে দর্শকদের এক অংশ, অন্যদিকে আর এক অংশ বলেছেন দেবিনা কেবল সন্তানের জন্ম দিয়েছেন তবে সন্তান পালন করার কোন ক্ষমতাই তার নাকি নেই। যেকোন মায়ের কাছে এমন কথা খুবই অপ্রিয়, কিন্তু দেবিনা কাউকে অপমান না করে কড়া জবাব দিলেন মন্তব্যকারীদের।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

আমরা সকলেই জানি দেবিনা ব্যানার্জীর প্রেগনেন্সির সময় অনেক কষ্ট সহ্য করতে হয়েছে। এমন কী সন্তান জন্ম হওয়ার পরেই সদ্যজাতকে নিয়ে হসপিটালে থাকতে হয়েছে। অবশেষে দেবিনা এবং গুরমিত চৌধুরী(Gurmit Chowdhury) বাড়ি নিয়ে এলেন নিজেদের ছোট্ট পরী লিয়ানা (Liyana)। সন্তানের সাথে কাটানো নানান মুহূর্তের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে থাকেন। এইটাই হয়েছে বিপদ এরপর থেকেই শুরু হয় ট্রোলিং।

 

View this post on Instagram

 

A post shared by Gurmeet Choudhary (@guruchoudhary)

এক সপ্তাহ আগের ভিডিওতে দেখা যাচ্ছে এক হাতে লিয়ানাকে নিয়ে এলভিস প্রেসলি (Elvis Prisley)-র বিখ্যাত গান ‘কান্ট হেলপ ফলিং ইন লাভ’ গানটি গাইতে গাইতে ঘুম পাড়াচ্ছেন।এই ভাবে এক হাতে মেয়েকে নিয়ে কখনও দেখা যাচ্ছে বাড়ির কাজ করতে কখনো আবার ব্যালকনিতে গিয়ে দাঁড়াচ্ছেন দেবিনা। এই দেখেই কটুক্তি করলেন নেটিজেনের এক অংশ।বললেন সন্তান জন্ম দিলেই হয়না।পালন করতে জানতে হয়।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

অনেকদিন ধরে এমন কটুক্তি শোনার পরে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী দেবনা। নিজের ইনস্টাগ্রাম স্টোরি’তে মা, শাশুড়িমা, গুরমিতের ছবি শেয়ার করে লিখলেন আমার দুটো হাত বাধে আরো এতগুলো হাত রয়েছে আমার সন্তানকে মানুষ করার জন্য। এছাড়াও আমি আমার মেয়েকে এমনভাবে নিলেও সে পড়ে যাবে না কোল থেকে এও আমি জানি। আর যদি এমন কিছু হয় আমার চারিদিকে মানুষেরা সমস্ত পরিস্থিতি সামলে নেবেন।

Advertisement

Related Articles