×
বিনোদন

‘মিঠাই’ ধারাবাহিকে নতুন টুইস্ট, এন্ট্রি নিতে চলেছেন দদাইয়ের প্রেমিকা!

বিজ্ঞাপন

মোদক বাড়িতে হাজির দাদাইয়ের বান্ধবী। ললিতাকে দেখে ঠাম্মি রেগে আগুন। তার মতে দাদাই এর বুড়ো বয়সে ভীমরতি হয়েছে। না হলে কেউ এই বয়সে বাড়িতে হাজির করে বান্ধবীকে। অবশ্য শুধু বান্ধবী কিনা সেই নিয়েও রয়েছে প্রশ্ন! দেখে মনে হচ্ছে নতুন অতিথী দাদাইয়ের প্রেমিকা। আর এই ধরনা সত্যি হলে ঠাম্মি শেষ করে দেবে দাদাইকে। ‘মিঠাই’এর (Mithai) নতুন টুইস্ট নিয়ে তুমুল হইচই অনুগামীদের মধ্যে। তবে কী দাদাইয়ের প্রেমিকাকে দেখিয়ে টিআরপি বাড়াতে চায় সিরিয়ালের নির্মাতারা ?

বিজ্ঞাপন

এই মুহূর্তে বাংলা সিরিয়ালের মধ্যে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটির জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। পাশাপাশি বাড়ছে ধারাবাহিক নিয়ে অনুগামীদের উন্মাদনা। প্রসঙ্গত অন্যান্য ধারাবাহিকের মত এই ধারাবাহিকেও পরকীয়ার প্রসঙ্গ দেখতে পায়নি দর্শকরা। তবে এবার একেবারেই অপ্রত্যাশিত ভাবে তৃতীয় একজন ব্যক্তিকে নিয়ে আসা হচ্ছে ‘মিঠাই’ ধারাবাহিকে। জানা গিয়েছে ধারাবাহিকের বর্ষীয়ান চরিত্র দাদাইয়ের প্রেমিকা হিসেবে ললিতা চরিত্রটি প্রবেশ করতে চলেছে ধারাবাহিকে।

সাম্প্রতিকতম পর্বে দর্শকরা দেখতে পেয়েছেন ললিতা সকলের সামনেই জড়িয়ে ধরেছে দাদাইকে। যা দেখে রীতিমতো গম্ভীর হয়ে গেছে ঠাম্মির মুখ। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে অনুগামীরা জানাচ্ছেন দাদাইয়ের কপালে দুঃখ আছে। ঠাম্মির হাতে দাদাই এবার মারা পড়বেন এমন কথাও বলতে দেখা যাচ্ছে দর্শকদের। তবে তার পাশাপাশি ধারাবাহিকের গল্পের এই টুইস্ট নিয়ে বেশ চাঞ্চল্য পড়ে গিয়েছে অনুগামীদের মধ্যে। অনুরাগীরা গোটা ঘটনাটি এবার কোথায় গিয়ে দাঁড়ায় তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

 

View this post on Instagram

 

A post shared by SidHai | AdritRisha (@sidhaifcx)

ললিতার চরিত্রে অভিনয় করতে দেখতে পাওয়া যাবে জনপ্রিয় টলিউড অভিনেত্রী বৈশাখী মার্জিতকে। দীর্ঘদিন পরে এই জনপ্রিয় টলিউড অভিনেত্রীকে ছোটপর্দায় ফিরে আসতে দেখে অনুগামীরা আনন্দিত। অনুগামীরা মনে করছেন দাদাই ঠাম্মির হাতে মার খাওয়ার পাশাপাশি গল্পের এই টুইস্টের কারনে টিআরপি তালিকার রেটিং বাড়বে এমনটাই তাদের আশা।

Related Articles