×
বিনোদন

মিঠাই ও রিকির প্রেমে নতুন টুইস্ট আনতে উদ্যোগ নিলেন দাদাই, রইল ভিডিও

বিজ্ঞাপন

রিকি হোক কিংবা সিড মিঠাইয়ের প্রতি ভালোবাসা তো একই আছে। সিদ্ধার্থের যে সব মনে তাতো জানে না কেউ তবে মিঠাইয়ের প্রতি টান আর দায়িত্ব পালন করতে দেখে সবাই ভাবছে একটা নতুন সম্পর্কের সৃষ্টি হবে। রিকি বেশে সিদ্ধার্থও সেটাই চায়। যে খুশি সিদ্ধার্থ দিতে পারেনি রিকি সেজে সেই সব কিছু মিঠাইকে দেবে। অন্যদিকে দাদাই আর হল্লা পার্টি চায় রিকি আর মিঠাইয়ের নতুন প্রেমের কাহিনী শুরু হোক।

বিজ্ঞাপন

‘মিঠাই’ ধারাবাহিকে দেখানো হচ্ছে রিকির বেশে ফিরে এসে সিদ্ধার্থ। তবে তার অতীতের কিছুই মনে নেই। এমন কি মিঠাইকেও মনে নেই। এখন তার নাকি একটা প্রেমিকাও রেয়েছে। এত কিছু যে কেবল অপরাধীকে ধরার সেটা তো কেউ জানে না। তাই তো তারা চায় পূরণ স্মৃতি মনে না পড়লেও ঠিক আছে রিকি আর মিঠাইয়ের নতুন প্রেমের কাহিনী শুরু হোক। সেই কাজে হল্লা পার্টির পাশে দাড়ালো দাদাই। অন্যদিকে অ্যাঞ্জি চায় না সিড মিঠাইয়ের কাছে ফিরুক।

অ্যাঞ্জি আর রিকির সম্পর্ক ভেঙে তৈরি হবে মিঠাই রিকির নতুন সম্পর্ক। সেই কথাই ভাবছে হল্লা পার্টি। অন্যদিকে দাদাই বুঝেছে সিডি বয় সব ভুলে গেলেও মিঠাইয়ের প্রতি একটা রয়েছে। সেই জন্যেই নিজেও নেমেছে রিকি মিঠাইকে করতে। অন্যদিকে মিঠাইয়ের কাছে বেশিক্ষন থাকতে চায় রিকি। কারণ সিড মিঠাকে খুব মিস করছে। সেই জন্যেই সে মিঠাইয়ের খারাপ ব্যবহারের জন্যে ক্ষতি পূরণ রূপে মিঠাইয়ের হাতের রান্না খেতে চায়।

রিকির আবদার মিঠাই প্রথমে না মেনে নিলেও দাদাই বলে এ আবদার মানতে হবে। তারপরে দেখা যায় দাদাই আর রিকিকে লম্ফ ঝম্ফো করতে। রিকি চলে যায় নিজের বাড়ি। দাদাই সহ সবাইকে রাজীব বলে তারা সবাই মিলে মিঠাইকে নিয়ে রিকি দ্যা রকস্টারের বাড়ি যাবে। এই প্রস্তাবে রাজি হয় দাদাই। তবে কী সিড – মিঠাইকে যেভাবে এক করেছিলো দাদাই সেই ভাবে রিকি – মিঠাইকে করবে? সিডি বয় ফিরে আসতে দেরি আছে। তবে এখন দেখার রিকি আর মিঠাইকে এক করতে কী কী করবে দাদাই।

Related Articles