×
বিনোদন

বলিউডে কাজের অভাবে শেষমেশ ঝুড়ি নিয়ে মাটি ফেলছেন রাজপাল যাদব! রইল ভিডিও

বিজ্ঞাপন

সম্প্রতি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে বলিউড কমেডিয়ান অভিনেতা রাজপাল যাদব (Rajpal Yadav) ঝুড়ি মাথায় করে কাজ করতে যাচ্ছেন। তার শারীরিক ভঙ্গি দেখে মনে হচ্ছে তিনি অভিনয় ছেড়ে মজুরের কাজ শুরু করে দিয়েছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।অভিনেতার এমন অবস্থা দেখে চোখ কপালে ওঠার জোগাড়। বলিউডে কাজ নেই বলেই কী অভিনেতার এমন অবস্থা? তার এমন বেশভূষার কারণ জানলে আপনি অবাক হবেন।

বিজ্ঞাপন

অভিনয় জগতের এমন কিছু শিল্পী রয়েছেন যাদের চলার অঙ্গভঙ্গি, কথা বলার স্টাইল দিয়ে মানুষকে হাসিয়ে থাকেন। বলিউড, টলিউড থেকে হলিউড সর্বত্র এমন কমেডিয়ান শিল্পী অনেক রয়েছেন। তবে বলিউড কমেডিয়ান অভিনেতা রাজপাল যাদব হলেন অন্যতম। তাকে চেনে না এমন দর্শক খুঁজে পাওয়া দুস্কর। সিনেমায় অভিনেতার উপস্থিতিতে দর্শকদের মুখর হাসি ফোটে। সম্প্রতি কোন সিনেমায় তাকে দেখা যাচ্ছে না। তবে গুঞ্জন উঠেছে ভূলভূলেইয়া২ তাকে দেখা পাওয়া যাবে। তবে এসবের মাঝে একটি ভিডিও ভাইরাল হলো অভিনেতা রাজপাল যাদবের।

ভিডিওতে অভিনেতা মার খেতে খেতে বিচে যেতে দেখা যাচ্ছে। ভিডিওতে দেখানো হয়েছে, অভিনেতা রাজপাল যাদব বাড়ি থেকে ঝড়া মাথায় নিয়ে কাজে যাওয়ার পথে পরিচিত মানুষদের দেখে সেলাম করলেন। তারপরে ‘মোটা ভাই নমস্কার’ বলে প্রণাম করতে গেলে তাকে মারার উপোক্রম হয় তিন ব্যক্তি। তবে অভিনেতা নিজের মান এবং প্রাণ বাঁচিয়ে ছুটে পালায়।

প্রশ্ন করার আগেই বলে রাখি এটি একটি মজার ভিডিও। যেটি অভিনেতা রাজপাল যাদব নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করে ছিলেন বিশ্ব হাসি দিবস উপলক্ষে। ভিডিওটি বিশেষ দিনে শেয়ার করে অভিনেতা লেখেন, “Some fun videos for World Laughter day! Haste raho hansate raho! Be someone’s reason to smile” এর সাথে জুড়ে দিয়েছিলেন হাসির ইমোজি। কয়েকজনকে নিয়েই এই হাসির ভিডিওটি বানিয়েছেন কমেডিয়ান অভিনেতা রাজপাল যাদব। ইতিমধ্যে ২ লাখের উপরের মানুষ ভিডিওটি লাইক করেছেন। এবং মিলিয়নের কাছাকাছি ভিউজ রয়েছে ভিডিওতে।

Related Articles