×
বিনোদন

গৌরব ও বিদিপ্তার গানে ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে মেতে উঠল খুদেরা, রইল ভিডিও

বিজ্ঞাপন

ছোটপর্দার গেম শো গুলির মধ্যে জনপ্রিয়তার নিরিখে একদম প্রথম স্থানে রয়েছে ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi No 1)। বিকাল ৫ টা বাজলেই ঘরে ঘরে শোনা যায় এই গেম শো-এর আওয়াজ। সব কাজ ভুলে এক ঘন্টার এপিসোড দেখতে ভোলেননা কেউ-ই। আর প্রতিবারের মতো এই শো এর সঞ্চালনার দায়িত্বে রয়েছেন রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। এই মঞ্চে সাধারন থেকে সেলিব্রেটি হাজির হন সকলেই। তবে, শুধু বড়রাই নয়, এদের পাশাপাশি এখানে দেখা মিলে বহু মিষ্টি খুদে বাচ্চাদের। সম্প্রতি, এবারে মঞ্জে হাজির হয়েছেন চার মিষ্টি খুদেরা। সেখানে, গৌরব ও বিদিপ্তার গানে মেতে উঠল সকল খুদেরা।

বিজ্ঞাপন

‘দিদি নাম্বার ওয়ান’ মানেই হাসি, ঠাট্টা, মজা সঙ্গে জীবনের কঠিন পরিস্থিতি আসা সত্বেও কীভাবে মোকাবিলা করা হয়েছে এই সমস্ত গল্প আর নাচ, গান, খেলায় ভরপুর গেম শো। তবে বাচ্চাদের ক্ষেত্রে একটু আলাদা। এখানে সকলের প্রিয় রচনা দি জমিয়ে আড্ডা দেন তাদের সঙ্গে। বাচ্চাদের মজাদার সব কথা এবং খেলায় খেলায় জমে ওঠে পুরো শো। আর এই এর মধ্যে একটি গুরুত্বপূর্ণ পার্ট গানের। সেই গান করতেই এই মঞ্চে হাজির হন বহু শিল্পিরা। তাই তো এদিন ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে হাজির হয়েছিলেন সারেগামাপা (Saregamapa) খ্যাত বিদিপ্তা চক্রবর্তী (Bidipta Chakraborty) এবং গৌরব সরকার (Gourab Sarkar)।

সেখানে, খেলার নিয়ম গান শুনে যা প্রশ্ন ধরা হবে সঠিক উত্তর দিলেই পাবে ১০ পয়েন্ট সঙ্গে প্রচুর গিফ্ট। তাই খুদেদের জন্য যুগলবন্দী গান ধরলেন গৌরব-বিদীপ্তা। আর গান শুনতে না শুনতেই আনন্দে মত্ত হয়ে উঠলেন সকল খুদে বাচ্চারা। একটা সময় সম্পূর্ণ খালি গলায় গান গেয়ে নেটিজেনদের মুগ্ধ করেছিলেন বিদিপ্তা এবং নিজের গানের জাদুতে হামেশাই মঞ্চ মাতিয়ে তোলেন গৌরব। এবারে, ছোট খুদেদেরো মাতিয়ে তুললেন তারা। সকলকেই দেখা গেল গানের তালে অসাধারণ কোমর দোলাতে। বলাই বাহুল্য, গৌরব-বিদিপ্তা যুগলবন্দিতে গাওয়া গান বেজায় পছন্দ করেছেন এই মিষ্টি খুদেরা।

প্রসঙ্গত, জি বাংলার তরফ থেকে এই নতুন প্রোমোটি প্রকাশিত হয়েছে নেটদুনিয়ায়। মাত্র কিছুক্ষন আগে প্রকাশিও হওয়া এই প্রোমো ইতিমধ্যে পৌঁছে গিয়েছে শত শত মানুষের মধ্যে। আর এর নতুন প্রোমো দেখতেই মজাদার শো দেখবার জন্য অপেক্ষায় বসে রয়েছে হাজার হাজার মানুষ। তাই এক রাশ মজা ও গানে মাতোয়ারা এই গেম শো দেখতে সোম থেকে শনি বিকাল ৫ টায় অবশ্যই চোখ রাখুন জি বাংলার পর্দায়।

Related Articles