×
বিনোদন

ছবিতে এই ছোট্ট শিশুটিকে চেনেন? বর্তমানে তিনি বলিউডের নামকরা অভিনেতা

বিজ্ঞাপন

সিনেমা জগতে আসা প্রতিটি মানুষই হিরো হতে চায়। তবে পরিস্থিতি এবং পরিচালকদের কথায় বহু নায়ক হয়ে ওঠেন সিনেমা পর্দার নাম্বার ওয়ান ভিলেন। তেমনি কাহিনী রয়েছে অভিনেতা সোনু সুদ (Sonu Sood)এর জীবনে। এই অভিনেতা বলিউড, তামিল, তেলেগু, কন্নড় ফিল্মে কাজ করেছে। ক্যারিয়ারের শুরুর দিকে অভিনেতাকে হিরোর ভূমিকায় দেখা গেলেও একটা সময় পর থেকে তিনি ভিলেন হিসেবে পরিচিতি পান। কথায় বলে, সিনেমার পর্দায় যে সকল অভিনেতা নেগেটিভ চরিত্রে কাজ করেন তারা প্রত্যেকেই বাস্তব জীবনে বেশ মজার মানুষ এবং দয়ালু হয়ে থাকেন। সোনু সুদ এই কথার এক জলজ্যান্ত উদাহরণ।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Sonu Sood (@sonu_sood)

১৯৭৩ সালে ৩০ শে জুলাই মোগা পাঞ্জাবে জন্ম গ্রহণ করেন সোনু সুদ। পড়াশোনার জন্য তিনি নাগপুরে থেকেছেন। পাঞ্জাবি হয়েও তিনি একজন তেলেগু কন্যাকে বিয়ে করেছিলেন। তার স্ত্রীর নাম সোনালী (Sonali)। দুজনে ১৯৯৬ সালে বিয়ে করেন এবং দুই সন্তানও আছে দম্পতির। কেবল অভিনয় নয় মডেলিং করেছেন সোনু সুদ। অনেক বড়ো ব্রেন্ডের জন্যে মডেলিং করেছেন। ক্যারিয়ারের শুরুতে তিনি মিস্টার ইন্ডিয়াতেও অংশগ্রহন করেছেন। তবে এই সময় তিনি দুস্ত মানুষদের পাশে থাকার জন্যে হয়ে উঠেছেন ফরিস্তা।

 

View this post on Instagram

 

A post shared by Sonu Sood (@sonu_sood)

সোনু সুদ তার ক্যারিয়ারে অনেকগুলি সিনেমাতে ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন। বিশেষ করে সালমান খান (Salman Khan)-এর ‘দাবাং'(Dabangg) সিনেমায় গুন্ডার চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন। ‘অরুন্ধতী’ (Arundhati) সিনেমায় ভিলেনের চরিত্রে অভিনয় করে সেরা খলনায়কের পুরস্কার পেয়েছে তিনি। ভিলেনের চরিত্রে অভিনয় করলো সোনুর ফ্যান ফলোয়িং রয়েছে অসাধারণ। গুন্ডা চরিত্রে অভিনয়ের সময় সকলের সব কিছু কেড়ে নিলেও বাস্তব জীবনে এই অভিনেতা দয়ালু।

 

View this post on Instagram

 

A post shared by Sonu Sood (@sonu_sood)

পর্দার গুন্ডা বাস্তবে একজন হিরো। তিনি দরিদ্রের সাহায্য করতে ‘সুদ চ্যারিটি ফাউন্ডেশন'(Sood Charity Foundation) চালান। বিশেষ করে লকডাউনের সময় মানুষের সাহায্যের বন্যা এসেছিলো, তবে তিনি কাউকে ফেরাননি। আটকে পড়া মানুষদের পারমিশন নিয়ে তাদের বাড়িতে পাঠিয়েছেন। এছাড়াও সাহায্য চেয়ে ট্যুইট করলে তিনি দুস্তের বাড়িতে পৌঁছে দিয়েছেন সাহায্য। এই ভাবে তিনি একজন ভগবান হয়ে উঠেছেন। তার খ্যাতি ছড়িয়ে পড়েছে সর্বত্র।

Related Articles