×
বিনোদন

কলকাতার রাস্তায় আম-জনতার ভিড়ের মাঝে সেলেব্রিটিরা, তারা কি পারবে নিজের মনের মানুষকে খুঁজে বের করতে?

বিজ্ঞাপন

কলকাতার ভিড় রাস্তায় খুঁজে বের করতে হবে নিজের মনের মানুষকে। টেলি অভিনেতা – অভিনেত্রী এবং গায়ক রাস্তায় বেরিয়ে খুঁজছেন মনের মানুষ। খুঁজতে গিয়ে নাজে হাল অবস্থা তাদের। হেসে কুপোকাত সকলে। স্টার জলসার ফেসবুক পেজে প্রোমো ভিডিওটি পোস্ট হতেই এক নিমেষে ভিউজ পেরোল ৫ লক্ষ্যের বেশি। জানতে হলে পড়তে হবে পুরো।

বিজ্ঞাপন

বাংলা টেলিভিশন জগতের নতুন এবং চর্চিত রিয়ালিটি গেম শো ‘ইস্মার্ট জড়ি’ (Ismart jodi)। শুরুর সময় থেকেই নানান গেম গুলোর জন্য রিয়েলিটি শোটি রয়েছে খবরের শিরোনামে। নেটিজেনদের মধ্যে দেখা গেছে দুই অংশ। এক অংশের মানুষ রিয়ালিটি শোটি দেখতে যেমন পছন্দ করে, অন্যদিকে আরেক অংশের মানুষ কটাক্ষ করেছেন। তারকা জুটিরা নিজেদের মনের কথা এবং জীবনের কথা জানানোর পরেও কটাক্ষের শিকার হয়েছেন।

সঞ্চালক জিৎ (Jeet) খুব সুন্দর ভাবে রিয়েলিটি শোটি এগিয়ে নিয়ে চলেছেন। নেগেটিভ এবং পজেটিভ দুই মতবাদ শুনেও সুন্দর ভাবে সঞ্চালনা করছেন অভিনেতা। প্রতি সপ্তাহে ভাবনা-চিন্তার উপরে উঠে কিছু চ্যালেঞ্জ নিয়ে হাজির হন প্রতিযোগীদের এবং দর্শকদের সামনে। প্রতিযোগীদের দেখা যায় কখনো স্বামীদের নিজের স্ত্রীকে করে তুলতে হয়, কখনো স্ত্রীদের নিজের স্বামীকে আবার দূর থেকে ছুঁড়ে মালা পরাতে হয়। কখনো আবার তালে পৌঁছে যান ছোটবেলায় আবার কখনো পরিবারকে নিয়ে হাজির হন আপনাদের সামনে। এক্স এই সপ্তাহে প্রতিযোগীদের নিজেদের মনের মানুষকে খুঁজে নিতে হবে ভিড় রাস্তার মধ্যে।

শেয়ার হওয়া প্রোমোতে দেখা যাচ্ছে সঞ্চালক জিৎ বলছেন, সাধারণ মানুষের মধ্যে মিশে গিয়ে নিজের মনের মানুষকে খুঁজে পেতে হবে। একদমই যে কোন ক্লু ছাড়াই খুঁজতে হবে এমন নয় তাদেরকে ধাঁধা সলভ করে পৌঁছতে হবে নিজের পার্টনারদের কাছে। অবশ্য ফোনে ফোনে তারা নিজেদের অ্যাড্রেস না বললেও অল্প কিছু সাহায্য করতে পারবে। ব্যস্ত কলকাতা শহরে প্রিয় তারকাদের মনের মানুষ খোঁজার দৃশ্য দেখে হেসে হেসে কুপোকাত দর্শক।

Related Articles