×
বিনোদন

মুখোমুখি সূর্য ও দীপা, সে কি পারবে নিজের সমস্যার কথা স্ত্রীকে খুলে বলতে? রইল ভিডিও

বিজ্ঞাপন

সন্তানের প্রসঙ্গ ওঠার পর থেকেই বেশ চিন্তিত সূর্য। সে দীপাকে বলতে পারবে না বলেই দীপার বাবাকে নিজের অসুবিধা জানিয়ে এসেছিলো। তবে দীপার বাবা নিজের মেয়ের বিশ্বাস আর আস্থা দেখে কিছুই বলে উঠতে পারেনি। সূর্য যে বাবা হতে পারবে না সেই কথাটা আজও দীপা জানে না। অবশ্য একদম যে কখনই বাবা হতে পারবে না এমনটাও না। তবুও সূর্য বেশ চিন্তিত। তবে কী এবার নিজের গোপন সব কথা দীপাকে বলতে সক্ষম হবে সূর্য ?

বিজ্ঞাপন

সিরিয়ালে দেখনো হচ্ছে জ্যোতিষীর ভাগ্য গননার করার পরে লাবণ্য দেবী বাড়িতে প্রথম সন্তানের আগমন দেখতে চান। সেই জন্যে পুজো করছেন। এমনকি ঊর্মি ও দীপাকে জানিয়েছে যে প্রথম সেনগুপ্ত পরিবারকে উত্তস্বরীর মুখ দেখাবে তার সন্তানের নামে সমস্ত সম্পত্তি লিখে দেবেন লাবণ্য দেবী। তারপর তিনি আরো বলেন সেই সন্তান যদি দীপার সন্তান হয় তাহলেও সব কথা তিনি রাখবেন।

লাবণ্য দেবীর কথা শুনে খুশি ও আনন্দে কেঁদে ফেলে দীপা। সে বলে বংশ রক্ষা করতে এবং সেনগুপ্ত পরিবারের জন্যে আপ্রাণ চেষ্টা করবে, উত্তস্বরী আনবে অর্থাৎ দীপা মা হতে চায়। তবে সম্পত্তির জন্যে নয়, সে নিজে মা হতে চায়। এই কথা শোনার পর থেকেই সূর্য চিন্তায় রয়েছে। কারণ সে জানে তার বাবা হওয়ার চান্স খুবই কম মানে একদম নায়ের বরাবর। এমন অবস্থায় দীপার মা হওয়ার স্বপ্ন সে পূরণ করতে পারবে না।

আমরা প্রোমোতে দেখতে পাচ্ছি সূর্যকে চিন্তিত অবস্থায় বসে থাকতে দেখে দীপা তার এমন ভাবে বসে থাকার কারণ জিজ্ঞেস করলে উত্তরেই সূর্য জানায় দীপার এমন সুন্দর দেখতে লাগছে তাই বসে আছে চুপ করে। তবে দীপা সবটা বুঝতে পেরে যায় সে বলে, আপনার এমন গম্ভীর ভাবে বসে থাকার কারণ অন্য কিছু। আচ্ছা আমার কারণে আপনি এমন ভাবে বসে নেই তো? তখন সূর্য বলে কারণ আছে তবে সেটা তুমি না আমি নিজে। তবে কী সবটা বলে দেবে সূর্য? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

Related Articles