×
বিনোদন

কিভাবে সৌমেন ও মণিকার শয়তানি ফাঁস করবে পিহু ও ঋষি? রইল ভিডিও

বিজ্ঞাপন

বিবাহ হুলুসথুলের পর এক মুহুর্ত সময় ব্যয় না করে ঋষি – পিহু উঠে পড়ে লেগেছে মনিকা সুরকে ধরার জন্য। তবে মনিকা আর পিহুদের মাঝে রয়েছে সৌমেন। তার কথা মত সে নিজে তার দিদিকে ধরিয়ে দেবে, তবে এখনো ফোনে কারোর সাথে গোপনে কথা বলছে সে। সেই নিয়েই চিন্তায় রয়েছে ঋষি। তবে পিহু জানে কী ভাবে মনিকা আর সৌমেনের পর্দা ফাঁস সে করতে চলেছে। নতুন প্রোমো ভিডিওটি দেখার পরে দর্শকদের মনে যে প্রশ্ন জেগেছে তার উত্তর পাওয়া যাবে সিরিয়ালটি দেখলে। তবে আপাতত ব্যাপারটি জানতে প্রতিবেদনটি পড়ুন।

বিজ্ঞাপন

পিহুর মেহেন্দির অনুষ্ঠানের দিন রুশার ঘরে ডালমার বেশে ঢুকেছিলো সৌমেন। সকলের দেখে মনে হয়েছিল সে রুশার ক্ষতি করতেই গিয়েছিল, তবে এমন সময় ধরা পড়ে যাওয়ায় সে জানায় নিজের সন্তান আর রুশার জন্যে নিজেকে পাল্টে ফেলেছে। তাকে বিশ্বাস করতে না চাইলে সৌমেন নিজেই জানায় সে সাত দিনে মনিকা সুরকে ধরিয়ে দেবে আর না পারলে নিজে পুলিশের কাছে সারেন্ডার করবে। সবাই মেনে না নিলেও কেউ মনের কথা বলে না, তবে অপ্রতিম জানায় সে সৌমেনকে বিশ্বাস করতে পারছে না।

এরপর আমরা দেখি পিহুর বিয়ের পর ঠাম্মি পিহু – রুশার হাতে তার বাবার সম্পত্তির চাবিকাঠি যে বক্সে আছে সেই বক্স আনতে গিয়ে দেখে নিজের জায়গায় সেই বক্স নেই। এই কথাটা শুনে সেন বাড়িতে হুলুস্থুলুস। এমন সময় অপ্রতিম জানান, ব্রিজেস এত বোকা নয় কেউ যদি ওই বক্স পায়ে তবু সম্পত্তি উদ্ধার করতে সে পারবে না। এত কিছু শোনার পর সৌমেন জানায় বক্সটা মিলি মনিকাকে দিয়ে দিয়েছে।

তারপরে দেখানো হয়েছে বিয়ের আনন্দের মাঝেও পিহু – ঋষির একটাই লক্ষ্য মনিকা সুরের শাস্তি এবং সম্পত্তির ক্লু থাকা বক্সের উদ্ধার। এমন সময় তারা দেখতে পায় বিয়ের সব আনন্দ ফেলে সৌমেন গোপনে কারোর সাথে কথা বলছে। তারা যাওয়ায় জানায় সে আজই তার দিদিকে ধরিয়ে দেবে। তবে এই সব শুনে একটুও বিশ্বাস করতে পারে না ঋষি। তবে কী সৌমেন সত্যি পাল্টায়নি?

Related Articles