×
বিনোদন

ইংরেজিতে লেখা অরিন্দমের কাজের ফাইল, নোলক কি পারবে খুঁজে আনতে?

বিজ্ঞাপন

বাড়ির মধ্যে বন্দী হয়ে থাকলেও অসুস্থ্য শরীরে নিজের পেন্ডিং কেস গুলো নিয়ে স্টাডি করছে অরিন্দম। তবে যা করার ওই খাটে বসে, সেখান থেকে নীচে নামা যাবে না। এমন কী দরকারি ফাইল টুকুও হাতের কাছে এগিয়ে দেবে নোলক। এমনটাই অর্ডার জারি হয়েছে উকিল বাবুর উপর। তবে লেখা পড়া না জানা একজন কী পারবে ইংরেজিতে লেখা নাম পড়তে? ‘গোধূলি আলাপ’এর (Godhuli Alap) সম্প্রতি পর্বের প্রোমো গুলোতে লুকিয়ে আছে সেই কথা।

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চায় রয়েছে স্টার জলসার ধারাবাহিক ‘গোধূলি আলাপ’। নোলক আর অরিন্দমের অসমবয়সী সম্পর্কের সমীকরণ সকলেরই লেগেছে বেশ অন্যতম। তাই তো দর্শক খুবই পছন্দ করছে ধারাবাহিকটি। প্রথম থেকে সেই জন্যেই টিআরপি তালিকায় সেরা দশে রয়েছে ধারাবাহিকের নাম। বর্তমানে দেখানো হয়েছে নোলক নিজের স্বামীর জন্য কত কিছু না করছে।

অনেক কিছুই হয়ে গেছে এর আগে, রোহিণীর অপরাধ প্রমাণ হয়েছে সকলের সামনে। তবে শাস্তি দেওয়া হয়নি তাকে। সেই জন্যেই আবার অরিন্দমের সাথে দেখা করতে আসার নাম করে নোলককে ফাসাবে বলে একটি ওষুধ বদলে রেখে দিয়ে ছিলো এক বিশেষ ধরনের খতরনাক ড্রাগস। যা ওষুধ খাওয়ানোর সময় নোলকের চোখে পড়ে। তারপরে অরিন্দম বুঝতে পারে এটা খেলে তার কতটা ক্ষতি হতো। এই ঘটনার থেকেও বেশি গুরুত্বপূর্ন হয়ে ওঠে নোলকের ইংরাজি লেখা পড়া নিয়ে। তারপরে নোলক জানায় গ্রামে স্কুলে এইট অব্দি পড়াশোনা করেছে সে। তাই জন্যেই পড়তে পারে।

এরপরে সামনে এলো আর এক প্রোমো,যে খানে নোলক অরিন্দমের একটি কেস ফাইল খুঁজে বের করছে। অরিন্দম তাকে প্রথমে পারবে না বললেও শেষে মনে করে হসপিটালে ভুল ওষুধের নামের বানান পড়েই বুঝেছিল নোলক। অন্যদিকে নোলক সুন্দর ভাবে নামের বানান করে খুঁজতে যায় ফাইল। তাদের এই ছোট ছোট ব্যাপারে একে অপরের পাশে দেখে দর্শক বেজায় খুশি।

Related Articles