×
বিনোদন

সকলের সামনে মাটিতে ফেলে কিয়ারাকে বেধরক মার বনির, রইল ভিডিও

বিজ্ঞাপন

নিজের বৌভাতের দিনে কিয়ারাকে উচিৎ শিক্ষা দিলো বনি। প্রোমো ভিডিও সামনে আসায় বেশ খুশি হয়েছেন দর্শক। সেই জন্যেই ভিডিওটি অপলোড হওয়ার পর দ্রুত গতিতে হচ্ছে ভাইরাল। নতুন বউয়ের এমন কাণ্ড আগে না দেখতে পেলেও, বনির কান্ড দেখে সকলেই জানাচ্ছে ঠিক হয়েছে কিয়ারার সাথে। তবে এই কাজের জন্যে কুণাল কী করতে চলেছে বনির সাথে? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়। আপাতত প্রোমো ভিডিওটি দেখে নিন।

বিজ্ঞাপন

স্টার জলসার ‘গাঁটছড়া’ সিরিয়ালটি চলতি সপ্তাহে টিআরপি তালিকায় পঞ্চম স্থানে রয়েছে। দেখতে গেলে তুলনামূলক ভাবে টিআরপি কম। তবে সিরিয়ালের অনুরাগীর সংখ্যা এখনো কমেনি। সিরিয়ালের নতুন গল্পের মোড়ে খড়ির পাশে ঋদ্ধি না থাকলেও রয়েছে দর্শক। অন্যদিকে রাহুল, পিসেমশাই আর কিয়ারার পর্দা ফাঁস হওয়ার দিন গুনছেন সকলে। এর মধ্যে সামনে এলো কিয়ারার মার খাওয়ার ভিডিও যা দেখে বেজায় খুশি দর্শক।

বনি – কুণালের বিয়ের প্ল্যানে নিজের দাদার সাথে ছিলো কিয়ারা। এরপরে থেমে যায়নি ঋদ্ধি আর বাড়ির লোককে খড়ির বিরুদ্ধে অনবরত উস্কিয়ে যাওয়ার সাথে সাথে বনির পেছনে লাগতেও ছাড়েনি সে। এমন সময় ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে বনিকে পা বাড়িয়ে ফেলে দিতে তৎপর হচ্ছিলো কিয়ারা। তবে বনি তার সেই কাজ ধরে ফেলে উল্টে কিয়ারাকে উচিৎ শিক্ষা দিলো।

প্রোমো ভিডিওতে দেখতে পাচ্ছি খড়ি বনিকে অনুষ্ঠানের দিন নিজের জায়গায় বসতে বলে কোন এক কাজে চলে যায়। এমন সময় কিয়ারার কাজসাজি বনির চোখে পড়ে আর সে সকলের সামনে পেটাতে থাকে। সবাই সেই দৃশ্য দেখে ভয় পেয়ে যায়। এমন সময় খড়ি এসে বনিকে আটকায় আর জিজ্ঞেস করে কেনো সে এমন করলো। উত্তরে বনি জানায় সকাল থেকে যা হচ্ছে সব কিয়ারার জন্যে হচ্ছে। তারপরে দেখতে পাওয়া যায় কুণাল বনির হাত ধরে টানতে টানতে নিয়ে চলে যাচ্ছে।

Related Articles