×
বিনোদন

‘দাদাগিরি’র মঞ্চে শ্রীদেবী কন্যা জাহ্নবীর সাথে নাচে মাতলেন দাদা সৌরভ, রইল ভিডিও

বিজ্ঞাপন

বলিউডে নিজের দক্ষ অভিনয়ের জেরে নিজের স্থান একেবারে পাকাপোক্ত করে ফেলেছেন অভিনেত্রী জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। মাত্র কয়েক বছর আগে বলি ইন্ডাস্ট্রিতে পা রেখে নতুন প্রজন্মের নায়িকাদেরর মধ্যে অতি জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। বিশেষত, ‘ধড়ক’ (Dhadak) ছবি দিয়ে ডেবিউ করার পর থেকেই ইন্ডাস্ট্রিতে বারংবার নিজের প্রতিভা দেখিয়ে চলেছে জাহ্নবী। সম্প্রতি, জি বাংলার অন্যতম জনপ্রিয় শো ‘দাদাগিরি’র মঞ্চে হাজির হয়েছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, একসময় ‘মম’ (Mom) ছবির প্রচারে এই মঞ্চে উপস্থিত হয়েছিলেন জাহ্নবীর পিতা বনি কাপুর (Boney Kapoor) ও মা শ্রীদেবী (Sridevi)। আর এবারে নিজেই হাজির হলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। জি বাংলার তরফ থেকে এই নিয়ে একটি নতুন প্রোমো প্রকাশিত হয়েছে নেটদুনিয়ায়। যেখানে প্রথমেই দেখা যাচ্ছে, বেশ ধুমধাম ভাবে এন্ট্রি নিলেন জাহ্নবী। তাও আবার নিজের প্রথম ছবি ধড়কের ঝিংগাত গানে নাচ করে। এমনকি অভিনেত্রী একা নয় তাঁর সঙ্গে জমিয়ে নাচলেন সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav ganguly)।

তবে শুধু জাহ্নবী একা নন, এদিন তাঁর সঙ্গে মঞ্চ মাতাতে উপস্থিত হয়েছিলেন বাংলার বিখ্যাত সব ইউটিউবাররা। যেখানে দেখা মিলল, সকলের দ্য প্রিয় বং গায় থেকে শুরু করে তাল পাতার সেপাই, নিলাম গুপ্ত, রুপা দে এর মতো আরো অনেক কনটেন্ট ক্রিয়েটারদের । সেখানে এই ইউটিউবারদের সঙ্গে জমিয়ে খেলতে হবে জাহ্নবীকে। এমনকি একটি রাউন্ডে খেলতেও দেখা যাবে অভিনেত্রীকে। তাই নাচে, গানে, আড্ডায়, হাসি-ঠাট্টায় ও ভরপুর খাওয়া-দাওয়ায় জমে উঠেছিল দাদাগিরির মঞ্চ।

উল্লেখ্য, শেষ হতে চলেছে দাদাগিরি। কিন্তু, দাদাগিরির শো মানেই থাকবে কোনো না কোনো বিশেষ চমক। আর এটি তো দাদাগিরি আনলিমিটেড সিজন ৯ (Dadagiri Unlimited Season 9) গেম শো। তাহলে এত্ত বড় ধামাকা তো থাকতেই হত। নয়তো এর যাত্রা শেষ হতো কি করে। তবে, এই বিশেষ পর্ব দেখানো হবে আগামী ১৫ ই মে। তাই অবশ্যই শনি ও রবিবার রাত ৯:৩০ টায় চোখ রাখুন জি বাংলার পর্দায়।

Related Articles