×
বিনোদন

পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে বেবী বাম্প, নতুন লুকে ফের ভাইরাল সোনম কাপুর, রইল ছবি

বিজ্ঞাপন

গায়ে জড়ানো সাদা সার্টিনের পোশাক। উপর থেকে শরীরে লেগে রয়েছে সাদা ওড়না। গোটা পোশাকটি একেবারে মুক্তোতে গড়া। পোশাকের উঁকিতে স্পষ্ট তাঁর লাস্ট স্টেজের বেবি বাম্প। অর্থাৎ মাতৃত্বকালীন সময়ের শেষ ধাপ। হ্যাঁ, এই পোশাকেই সেজে উঠেছিলেন বলিপাড়ার হবু মা অনিল-কন্যা সোনম কাপুর (Sonam Kapoor)। গত বৃহস্পতিবার ছিল তাঁর ৩৭ তম জন্মদিন, এই দিনই মাতৃত্বকালীন ফটোশ্যুটের একটি ছবি ভাইরাল হল নায়িকার। যেন মনে হচ্ছে স্বর্গ থেকে কোনও অপ্সরা নেমে এসেছে ধরনীর বুকে। মাতৃত্বকালীন ফটোশ্যুটে একেবারে তাক লাগিয়ে দিলেন অন্তঃসত্ত্বা সোনম। চোখ যেন ফেরানো যাচ্ছে না তাঁর থেকে।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Sonam Kapoor Ahuja (@sonamkapoor)

বলিউডের দুই খ্যতনামা ফ্যাশান ডিজাইনার আবু জানি ও সন্দীপ খোসলা সোনম কাপুরের এই ছবিটি শেয়ার করে লিখেছেন, ‘এই নারীর ফ্যাশনের প্রতি আবেগ, তাঁকে সকলের থেকে বরাবরই আলাদা করে দিয়েছে। ওঁর পোশাকে সবসময়ে একটা নিজস্বতা বর্তমান। আমরা ওঁকে খুব ভালবাসি।’

 

View this post on Instagram

 

A post shared by Sonam Kapoor Ahuja (@sonamkapoor)

তবে সোনম তাঁর মাতৃত্বকালীন ফটোশ্যুট সেরেছেন আবু জানি ও সন্দীপ খোসলার পোশাকে সেজে। এদিন তাঁর এই লুক যেন সবকিছু ছাড়িয়ে গেল। মাতৃত্বকালীন কোনো লুকোচুরি নয়, বিদেশ থেকেই নিজেদের জীবনের এই সুখবর দিয়েছিলেন সোনম এবং আনন্দ। এমনকী সোনম নিজেও তাঁর মাতৃত্বকালীন সময়ের যাবতীয় আপডেট দিয়ে চলেছেন তাঁর অনুরাগীদেরকে প্রতিনিয়ত। আসলে বলিউড অভিনেত্রী সোনম কাপুর মানেই একজন ফ্যাশন দুরস্ত। সোনম যাই পরেন, তাই ট্রেন্ড হয়ে যায়। ফ্যাশন নিয়ে অনিল কন্যার এরকম নাক উঁচু তাঁর অনুরাগীদেরও জানা।

 

View this post on Instagram

 

A post shared by Sonam Kapoor Ahuja (@sonamkapoor)

প্রসঙ্গত, চলতি বছরের মার্চ মাসে সোনম কাপুর (Sonam Kapoor) তাঁর ইনস্টাগ্রামে মোট তিনটি ছবি পোস্ট করে মা হওয়ার খবর জানিয়েছিলেন। ২০১৮-তে দীর্ঘদিনের প্রেমিক, ব্যবসায়ী আনন্দ আহুজার (Anand Ahuja) সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন। বিয়ের ৪ বছরের মাথায় মা হতে চলেছেন অভিনেত্রী। আপাতত সন্তানকে আলিঙ্গনের অপেক্ষায় রয়েছেন হবু বাবা-মা। তবে এখন তিনি স্বামী আনন্দের সঙ্গে লন্ডনেই আছেন। ২০১০ সালে ‘দ্য জোয়া ফ্যাক্টর’ (The Zoya Factor) ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। অনুরাগ কাশ্যপের ‘একে ভার্সেস একে’ (AK vs AK) সিরিজেও অভিনয় করেছিলেন সোনম। গতকাল মেয়েকে দূর থেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনিল কাপুর (Anil Kapoor), যিনি এখন তাঁর আসন্ন ছবি ‘যুগ যুগ জিও’র (Jugjugg Jeeyo) প্রোমোশনে ব্যস্ত।

Related Articles