×
বিনোদন

পিঠ খোলা পোশাকে হট লুকে অনুগামীদের নজর কাড়লেন অভিনেত্রী মালাইকা অরোরা, রইল ছবি

বিজ্ঞাপন

ফের হট অবতারে ধরা দিলেন অভিনেত্রী মালাইকা অরোরা (Malaika Arora)। বলিউডের অভিনেত্রীদের অনুকরণ করেন না, এমন কেউ বোধহয় এই দেশে খুব কম। বলিউডের নায়িকাদের পোশাক থেকে শুরু করে তাঁদের সাজ-সজ্জা, জুয়েলারী সবটাই মানুষের কৌতুহল। আসলে একেকটি কসমেটিক্স, পোশাক, জুয়েলারী সবকিছু ব্র্যান্ডের একেকজন নায়িকাদের মুখ থাকে। যাতে সহজেই মানুষের আকর্ষণ হয় এবং সেই ব্র্যান্ডের খ্যাতি ঝড়ের বেগে বৃদ্ধি পায়।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)

যদিও এইসব নায়িকাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করে তোলার জন্যে হাই চার্জ দিতে হয়। সে যাই হোক অভিনেত্রীদের ফিগারেই ঘায়াল সবাই। কারণ ২০ হোক কি ৫০ সব অভিনেত্রীদেরই টানটান ফিগারের জন্যে বয়স বোঝা মুশকিল, এই তালিকায় রয়েছেন শিল্পা শেট্টি (Shilpa Shetty), মাধুরী দীক্ষিত (Madhuri Dixit), সোনালী বিন্দ্রে (Sonali Bendre) এবং মোস্ট গর্জিয়াস ডিভা মালাইকা অরোরা (Malaika Arora)।

 

View this post on Instagram

 

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)

যার বয়স ৫০ ছুঁই ছুঁই, একজন ২১ বয়সী ছেলের মা কে বলবে? ফিগার দিয়ে যেন এখনও টানটান উত্তেজনা। উষ্ণতা যেন ঝরে ঝরে পড়ছে তাঁর শরীর দিয়ে। মাঝে মাঝেই লাস্যময়ী অবতারে সোশ্যাল মিডিয়ায় অবতীর্ণ হন অভিনেত্রী। নিজের জীবনের একাধিক আপডেট প্রতিনিয়ত দিতে থাকেন অভিনেত্রী। বলিউডের সেক্সি ডিভা মালাইকা অরোরা (Malaika Arora) যতদিন যাচ্ছে তিনি যেন এক্কেবারে হটনেস ওভারলোডেড হয়ে যাচ্ছেন। মুম্বইয়ের রাস্তায় প্রায়শই মালাইকাকে ঘুরে বেড়াতে দেখা যায়, কখনও তিনি তাঁর পোষ্যকে নিয়ে রাস্তায় বেরোন আবার কখনও জিম শেষে ঘরে ফেরেন।

 

View this post on Instagram

 

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)

সম্প্রতি মালাইকার কয়েকটি ছবি দারুণ ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। যেখানে নায়িকাকে দেখা যাচ্ছে, পিঠ খোলা ওয়েস্টার্ন পোশাক, চুল বাঁধা, হাতে কয়েকটি ফিঙ্গার রিং, সঙ্গে কয়েকটি সেক্সি পোজে নিজেকে মেলে ধরলেন অভিনেত্রী। বয়সকে যেন তুড়ি মেরে তন্বীদের দলে নাম লিখিয়েছেন তিনি। তেমনই হটনেস তাঁর। সম্প্রতি এই ছবির মালাইকা নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছে। যাতে এখনো পর্যন্ত কয়েক মিলিয়ন পছন্দের সংখ্যা পৌঁছেছে।মাল্লার এই ছবিতে কমেন্ট করেছেন অভিনেত্রীর বেস্টফ্রেন্ড করিনা কাপুরও (Kareena Kapoor)।

Related Articles