×
বিনোদন

পোশাকের ফাঁকে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, ৪৮ পেরিয়েও হট লুকে অনুগামীদের রাতের ঘুম কাড়লেন অভিনেত্রী মালাইকা

বিজ্ঞাপন

ঝা চকচকা গ্ল্যামার, টানটান ফিগারের উত্তেজনা, বয়সকে তুড়ি মেরে কুড়ির আওতায় নিয়ে যাওয়া, সবটাই যেন অভিনেত্রী মালাইকা অরোরার (Malaika Arora) শরীরী গঠনের বৈশিষ্ট্য। গত রবিবার ছিল ৫৮ তম ‘ফেমিনা মিস ইন্ডিয়া ২০২২’ (Famina Miss India 2022) এর শেষ অনুষ্ঠান। এবছর ‘মিস ইন্ডিয়া’র (Miss India) মুকুট জিতেছেন ২২ বছর বয়সী কর্নাটকের মডেল সিনি শেট্টি (Sini Shetty)।

বিজ্ঞাপন

এদিনের এই তারকা খচিত অনুষ্ঠানের রেড কার্পেটও ছিল দেখার মতো। যেখানে উপস্থিত ছিলেন একের পর এক নামকরা তারকারা। সেখানে দেখা মিলল মালাইকার। সবার থেকে বেশি নজর কেড়ে নিয়েছিলেন ৪৮ বছর বয়সী এই অভিনেত্রী। কে বলবে তাঁর বয়স ৫০ ছুঁই ছুঁই এখনো তিনি কুড়ির কোটায় অন্তর্ভুক্ত। সেই ভাবেই নিজের ফিগারকে ধরে রেখেছেন নায়িকা। তাঁরও কিন্তু কেরিয়ার শুরু মডেলিং থেকেই। যে কারণে দেশের মডেলিং ও ফ্যাশন শো গুলিতে তাঁর আধিপত্য এখনও বহাল রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ফিগারের জলওয়া এবং নিজের থেকে বয়স কম অভিনেতার সঙ্গে প্রেম করা সবটার জন্যই তিনি সংবাদের শিরোনামে থাকেন মাঝে মধ্যেই। তবে এদিন মিস ইন্ডিয়ার অনুষ্ঠানে তিনিই যে, আসল মুকুট হাঁকাবেন সেটা কে জানত? এদিন তাঁকে দেখা গেল, গোল্ডেন কাজ করা ডোনিং এমব্রয়ডার্ড গাউনে। তাঁর স্লীভলেস ও ডিপনেক এই গাউনটিতে যেন ঠিকরে বেরিয়ে আসছিল মালাইকার যৌবন। সঙ্গে তাঁর ড্রেসটির নিচের দিকটা ছিল একেবারেই ট্রান্সপ্যারেন্ট, যে কারণে তাঁর ভেতরের অন্তর্বাস ফুটে উঠলছিল ক্যামেরার সামনে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

তিনি যখন রেড কার্পেট দিয়ে হেঁটে গেলেন তখনই তাঁর গাউন মাটিতে ছড়িয়ে ছিটিয়ে পড়ছিল। ইতিমধ্যেই মালাইকার এই লুক সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল হয়েছে। খোলা চুল, মেকআপ, গলায় নেকপিস্ ও মানানসয়ী হাই হিলসে অভিনেত্রীকে দেখাচ্ছিল তুখোড়। মিস ইন্ডিয়ার বিচারকের প্যানেলে ছিলেন মালাইকা আরোরা, ক্রিকেটার মিতালি রাজ (Mitali Raj), অভিনেতা দিনো মরিয়া (Dino Morea), ডিজাইনার রাহুল খান্না (Rahul Khanna) ও রোহিত গান্ধী (Rohit Gandhi)।

Related Articles