×
বিনোদন

২ মাসের অন্তঃসত্ত্বা ক্যাটরিনা! জানুন আসল সত্য

বিজ্ঞাপন

মা হতে চলেছেন ক্যাটরিনা! ঘটা করে বিয়ে সেরেছেন তাঁরা গতবছরের শেষার্ধ্বেই। গোটা ডিসেম্বর মাস জুড়েই ছিল বলিউড ডিভা ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং অভিনেতা ভিকি কৌশলের (Vicky Kaushal) বিয়ে নিয়ে মাতামাতি। ভিড়, সোশ্যাল মিডিয়া জুড়ে নায়ক-নায়িকাদের একাধিক শুভেচ্ছা সবটা নিয়েই গতবছরের শেষটা ভালোই গিয়েছে বলিউডের। তবে অত্যন্ত গোপনীয়তা ভাবে তাঁরা রাজস্থানে বিয়ে সেরেছিলেন, মাত্র কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু এবং পারিবারিক বেষ্টনে আবদ্ধ হয়েই বিয়ে হয়েছিল তাঁদের।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

এমনকী তাঁদের বিয়েতে কোনো মোবাইল, ক্যামেরা বা ফটোগ্রাফী করার অনুমতি ছিল না। দেখতে দেখতে ৬ মাস হতে চলল তাঁদের বিয়ের, ইতিমধ্যেই বলিউডের অন্যতম হ্যাপেনিং জুটি হিসেবে নামও লিখিয়েছেন ভিকি-ক্যাটরিনা জুটি। তবে এবার আরেকটি খবরে জেরবার গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে।সেলিব্রিটিদের কোনো গুরুত্বপূর্ণ কথা আঁচ পাওয়া মাত্রই নেটমাধ্যমে দাপাদাপি শুরু হয়ে যায় স্বাভাবিকভাবেই। এখন শোনা যাচ্ছে, মা হতে চলেছেন নাকি ক্যাটরিনা কাইফ! আপাততঃ এই জল্পনাতেই তোলপাড় টিনসেল টাউন।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

ভিকি কৌশল ঘরণী নাকি দু মাসের অন্তঃসত্ত্বা। সেই কথাই এখন বলিউডের মূল গসিপের আওতায় রয়েছে। রাজস্থানের ৭০০ বছর পুরোনো দূর্গে বসেছিল ভিকি-ক্যাটরিনার রাজকীয় বিয়ের আসর। এমনকী, সম্প্রতি স্বামীর সঙ্গে একটু বেশিই সময় কাটাচ্ছেন ক্যাট, ভিকির সঙ্গে কখনও নিউইয়র্কের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন, আবার কখনো নিজের প্রিয় রেস্তোরাঁ খেতে যাচ্ছেন তাঁরা। সবটাই ভক্তদের উদ্দেশ্যে নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করছেন তাঁরা।একাধিক ঘনিষ্ঠ ছবি পোস্ট করেছেন ক্যাট। আর এর মাঝেই আচমকা প্রেগন্যান্সি নিয়ে চর্চা।আজকাল স্ত্রীর সঙ্গে একটু বেশিই সময় কাটাচ্ছেন ভিকিও, খুব যত্নে রেখেছেন তাঁকে। আর এটাই এই জল্পনাকে উসকে দিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

পাশাপাশি বলিউড সূত্রের খবর, ক্যাটরিনার আসন্ন ছবি সব ছবির শ্যুটিং পিছিয়ে দেওয়া হয়েছে, ২০২৩ সালের নিরিখে। সবটাই যেন ক্যাটরিনার মা হওয়ায় জল্পনার মূল কাণ্ডারী। তবে এই সত্যতা জানতে বেসরকারি সংবাদমাধ্যমের তরফ থেকে যোগাযোগ করা হয়েছিল ভিকির মুখপাত্রর সঙ্গে। কিন্তু তিনি এই ঘটনা সম্পূর্ন ভাবে ভুয়ো এবং ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন। তাঁর কথায়, ‘একদম মিথ্যা খবর, কোনও সত্যতা নেই এর মধ্যে, নেহাত গুজব’। সদ্যই ‘টাইগার ৩’র শ্যুটিং সেরেছেন ক্যাট। তাঁর হাতে এখন, ‘ফোন ভূত’, ‘মেরি ক্রিসমাস’-এর মতন একাধিক প্রোজেক্ট রয়েছেন। সঙ্গে ভিকিও এখন সুজিত সরকারের ‘সর্দার উধম সিং’, মেঘনা গুলজারের পরিচালনায় স্যাম ম্যানেকশ’র বায়োপিক, শশাঙ্ক খৈতানের গোবিন্দা নাম মেরা-র মতন প্রজেক্টের কাজ নিয়ে ব্যস্ত!

Related Articles