×
বিনোদন

পোশাকের ফাঁকে স্পষ্ট বক্ষ বিভাজিকা! হট ফিগারে অনুগামীদের ঘায়েল করলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর

বিজ্ঞাপন

বলিউড অভিনেত্রীরা সবসময় নিজের পোশাক নিয়ে চর্চায় থাকেন। বলিউডের বিভিন্ন অ্যাওয়ার্ড ফাংশানের নামিদামি ডিজাইনারের ড্রেস পরে রেড কার্পেটে দেখা যায় তাদের। বিয়ের লেহেঙ্গা থেকে সমুদ্র সৈকতের বিকিনিতে ঝড় তোলেন তারা। তবে এবার সমুদ্রসৈকতে নয় খোলা গ্রাউন্ডে বিকিনিতে দেখা গেলো অভিনেত্রী জাহ্নবী কাপুরকে (Janhvi Kapoor)। অ্যট্রাক্টিভ বডি ও লুকের জন্যে আবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন অভিনেত্রী।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

সোশ্যাল মিডিয়াতে সবসময় অ্যাক্টিভ থাকেন শ্রীদেবী (Sridevi) কন্যা জাহ্নবী কাপুর। কখনো বোল্ড নাচের জন্য কখনো বা নিজের ফ্যাশনের জন্য সোশ্যাল মিডিয়াতে অনুরাগীদের মধ্যে চর্চিত থাকেন অভিনেত্রী। মায়ের মতোই ফ্যাশন সেন্স এবং নাচের দক্ষতা অভিনেত্রী জাহ্নবী কাপুরের। বেশ বোল্ড এবং শর্ট ড্রেসে প্রায় ক্যাপচার হন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

‘The house of pixels’ এর জন্যে ছবি তুলতে বোল্ড লুকে দেখা গেলো অভিনেত্রী জাহ্নবী কাপুরকে। ব্লু স্ট্রেপে ব্ল্যাক বিকিনি টপ পরে ঝড় তুললেন অনুরাগীদের মনে। বিকিনি টপের সাথে ব্লু কলারের নেটের লং স্কার্ট। একহাতে ব্যাঙেলস এবং ম্যাচিং কানের দুল। খোলা চুলে সাথে লো- মেকাপ। আর কিছুই দরকার নেই মানুষের রাতের ঘুম ওড়াতে। সবটা মিলিয়ে পারফেক্ট লুকে ফ্রেম বন্দী হলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

ইনস্টাগ্রামে (Instagram) জাহ্নবী কাপুরের ফটোশ্যুটের বেশ কিছু ছবি ভাইরাল হচ্ছে। অনুরাগীদের কাছে ছবি গুলো মেঘ না চাইতেই জল। খোলা গ্রাউন্ডে বিকিনি টপ পরে বেশ অ্যাট্রাক্টিভ পোজে ছবি তোলায় বেশ বোল্ড দেখাতে লাগছে জানভি কাপুরকে। ইতিমধ্যে ৮১ হাজারের বেশি মানুষ ছবিটি লাইক করেছেন এবং ২৫০ উপরে কমেন্ট। তার এই বোল্ড লুক সকলেই পছন্দ করেছেন। অনেকেই স্বীকার করেছেন জাহ্নবীর এই লুকে তারা মুগ্ধ।

Related Articles