×
বিনোদন

পোশাকের ফাঁকে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, পিঠ খোলা পোশাকে অনুগামীদের রাতের ঘুম কাড়লেন অভিনেত্রী জাহ্নবী কাপুর

বিজ্ঞাপন

ইনস্টাগ্রামে এসে ফের হটনেস উজাড় করে দিলেন জাহ্নবী কাপুর। অভিনেত্রী জাহ্নবী কাপুর (Janhvi Kapoor), নামটা শুনলেই মনে একটাই দিগন্ত খুলে যায়, তা হল হটনেস, বোল্ডনেসের। এমনকি এই অভিনেত্রীর কথা আলোচনা হলেই প্রথমে তাঁর মা কিংবদন্তী অভিনেত্রী শ্রীদেবীর (Sridevi) কথা মনে পড়ে যায়। কারণ অভিনেত্রী শ্রীদেবীর বড় কন্যা হলেন জাহ্নবী কাপুর। বাবা বিশিষ্ট পরিচালক বনি কাপুর (Boney Kapoor)।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

মাত্র অল্প কয়েকদিন হয়েছে অভিনেত্রী বলিউডে আত্মপ্রকাশ করেছেন, কিন্তু তাতেই তাঁর নজরকাড়া অভিনয়, জমকালো ফ্যাশন, শরীরের বোল্ডনেস, ফিগারের যাদু, সবটা দিয়েই যেন মানুষের মনে গেঁথে গিয়েছেন তিনি। যেমনি তাঁর রূপ, তেমনি তাঁর টানটান টোনড ফিগার। যদিও মায়ের মৃত্যুর পরেই বলিউডে অভিষেক হয়েছে তাঁর। ২০১৮ সালে ‘ধড়ক’ (Dhadak) ছবির মাধ্যমে তাঁর অভিষেক হয়েছে বলিউডে। এরপর থেকে একেকটা আইটেম ডান্স, হরর মুভিতে নাম লিখিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

আর তাতেই তাঁর পাগল করা উত্তেজনা মাত করে দিয়েছে তাঁর পুরুষ অনুরাগীদের। কি ভাবছেন তো, আজকে তাঁকে নিয়ে আলোচনা করার কারণ কি? আছে আছে অবশ্যই কারণ আছে! তবে মুম্বই অভিনেত্রীদের মধ্যে পাপারাৎজিদের ক্যামেরাতেই মাঝে মাঝেই ধরা দেন নায়িকা ক্যাসুয়াল লুকে। সম্প্রতি, একটি রেড ডিপনেক সেক্সি আউটফিটে ধরা দিলেন নায়িকা। যেমন তাঁর ফিটিং আউটফিট, তেমনি মানানসই ন্যুড মেক-আপ, খোলা ঢেউ খেলানো চুল। সঙ্গে অসাধারণ পোজ। বোঝাই যাচ্ছে নায়িকার ইন্ডোর ফটোশ্যুট চলছে। সঙ্গে স্পষ্ট তাঁর বুকের ক্লিভেজ। তাঁর পাগল করা এক্সপ্রেশনের একটি ছোট্ট ভিডিও ক্লিপ এদিন নায়িকা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করে লিখেছেন, ‘Rose garden dreams, set on fire by friends’!

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

একেবারে রেড মিরচি দেখাচ্ছে অভিনেত্রীকে। তবে এই অভিনেত্রীর দর্শন মাঝে মাঝেই মুম্বইয়ের রাস্তাঘাটে পাওয়া যায়। কখনো জিম থেকে বেরোচ্ছেন আবার কখনো শ্যুটিংয়ে যাচ্ছেন। মা এত সুন্দরী, মেয়ে সুন্দরী হবে সেটাই স্বাভাবিক। ঝা চকচকে ত্বক, উষ্ণতা মাখানো তাঁর ফিগার, শরীর দিয়ে যেন গ্ল্যামার ফেটে পড়ছে নায়িকার। তাইতো তাঁর এই ভিডিওতে এখনো পর্যন্ত কয়েক লক্ষ পছন্দের সংখ্যা ছাড়িয়েছে।

Related Articles