×
বিনোদন

হট লুকে সমুদ্রের জলে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী দিশা পাটানি, রইল ছবি

বিজ্ঞাপন

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম হট এবং ফিটনেস ফ্রিক অভিনেত্রী হলেন দিশা পাটানি (Disha Patani)। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত অভিনীত জনপ্রিয় বলিউড মুভি ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবির মাধ্যমে তাঁর বলিউডে যাত্রা শুরু হয়৷ বলিউডে প্রথম সারির অভিনেত্রী হিসেবে তিনি প্রতিষ্ঠিত হতে না পারলেও বলিউডের একজন ফ্যাশন সেনসেশন হিসেবে দিশার নাম সবার আগেই যায়। তাঁর ঈর্ষণীয় ফিগারের জলওয়াতে মুগ্ধ সকলেই, প্রতিনিয়ত হট ছবিতে নিজেকে মুড়িয়ে রাখছেন তিনি, তাঁর সোশ্যাল একাউন্ট তাঁর একেকটা উজাড় করা হটনেসে পরিপূর্ণ। ওয়েস্টার্ন হোক বা বিকিনি বা ট্রেডিশনাল সব পোশাকেই সমান লাস্যময়ী তিনি। সম্প্রতি ফের, লাস্যময়ী অবতারে ধরা দিলেন অভিনেত্রী দিশা পাটানি।

বিজ্ঞাপন

তাও আবার স্নান করার লুকে। তবে এই ছবিতে তাঁকে একা দেখা যাচ্ছে না, তাঁর পাশাপাশি দেখা যাচ্ছে একটি সামুদ্রিক ‘শার্ক’ কেও। দিশার সারা দেহ জল ছুঁয়ে রয়েছে, ভেজা চুল, তাঁর দেশের অর্ধেক জলে ডোবানো এবং অর্ধেকাংশ খোলা। এক্কেবারে জলের মধ্যে আগুন ধরালেন নায়িকা, তাঁর উজাড় করা হটনেস দেখে ক্লিনবোল্ড সবাই। যদিও এই নায়িকা সবসময়েই ধরা দেন, হট অবতারে। কিছুদিন আগেই একটি ছোট্ট পোশাকে তিনি ধরা দিয়েছিলেন সর্ব সমক্ষে।

আর তাঁর হাতে ছিল একটি ক্ষুদ্র ব্যাগ, যার কারণে নায়িকা বেশ ট্রোলিংয়ের মুখে পড়েছেন। যাই হোক তাঁর সম্প্রতি জলের মধ্যে উষ্ণময়ী লুক দেখে পাগল হয়ে গিয়েছেন তাঁর অনুরাগীরা। তাঁর গায়ে যেন ভরপুর উষ্ণতা, উত্তাপে একেবারে সেন্স হারিয়েছে দর্শকদের। সঙ্গে তাঁর পোস্ট করা শার্কের ছবিগুলি দেখে অনেকে মজা পেয়েছেন। একাধিক মানুষ হাসির ইমোজি দিয়েছেন। বলিউডে ইন্ডাস্ট্রিতে দিশার যাত্রা বেশিদিনের নয়, তাঁর ঝুলিতে রয়েছে মাত্র কয়েকটি ছবি৷

তবে তাতেই তিনি নিজস্ব অভিনয়ের বলে ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকার তালিকায় নিজের নাম বরাবরের মতন প্রতিষ্ঠা করে ফেলেছেন। ‘বাগি ২’ ও ‘মালাং’ ছবিতে অভিনেত্রীর দুর্দান্ত অভিনয় সত্যই দর্শকদের নজর কেড়েছিল। তাঁকে নিয়ে সবসময়েই সরগরম থাকে পেজ থ্রির পাতা।

Related Articles