×
বিনোদন

পোশাকের ফাঁকে স্পষ্ট বক্ষ বিভাজিকা! হট লুকে গোয়ার সুইমিং পুলে উষ্ণতা ছড়ালেন রুবিনা

বিজ্ঞাপন

২০০৮ সালে হিদ্দি চ্যানেল জি টিভিতে ‘ছোটি বাহু’ (Choti Bahu) ধারাবাহিকের মাধ্যমে যাত্রা শুরু করেন রুবিনা দিলাইক (Rubina Dilaik)। সেখানে মূখ্য চরিত্র রাধিকার ভূমিকায় অভিনয় করে অতি সহজেই পরিচিতি লাভ করেছিলেন তিনি। এরপরে ‘সাস বিনা শ্বশুরাল’, ‘দেবো কি দেব মহাদেব’, ‘জিনি অর জুজু’ সহ একাধিক প্রজেক্টে অভিনয় করেছেন তিনি। তবে, তিনি শুধু একজন প্রতিষ্ঠিত টেলিভিশন অভিনেত্রী নন, বিগ বস ১৪ (Bigg Boss Season 14) বিজয়ি রুবিনা। এর পর একেবারে লাইভ লাইনে উঠে এসেছেন রুবিনা। সম্প্রতি, বিগবস খ্যাত রুবিনা গ্রীষ্মের ছুটি কাটাতে পৌঁছে গিয়েছেন গোয়ায়, সেখানে এক সুইমিংপুলে হট বিকিনিতে ধরা দিয়ে নেটিজেনদের মনে ঝড় তুলেছেন এই অভিনেত্রী।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Rubina Dilaik (@rubinadilaik)

সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট একটিভ এই অভিনেত্রী। মাঝেমধ্যে নিজের ভক্তদের জন্য বিভিন্ন ছবি পোস্ট করে থাকেন। সঙ্গে, তার অনুরাগীরাও মুখিয়ে থাকেন কখন অভিনেত্রীর নতুন ছবি পোস্ট করবেন বলে। তাই তো এবারে গোয়ার সমুদ্র সৈকতের ছুটি কাটাতে গিয়ে এক ঝাঁক ছবি শেয়ার করেছেন পাহাড়ি কন্যা রুবিনা দিলাইক। সেখানে দেখা যাচ্ছে,পরনে রয়েছে তার সবুজ রঙের বিকিনি। আর এই সবুজ বিকিনিতে জলপরী হয়ে উঠে ক্যামেরার দিকে তাকিয়ে পোস দিচ্ছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Rubina Dilaik (@rubinadilaik)

বিগবসের ঘর থেকে আকাশছোঁয়া জনপ্রিয়তা অর্জন করার পর যেন অনেক আপগ্রেড হয়েছেন রুবিনা। আর তা স্পষ্ট ফুটে ওঠে সোস্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিগুলি দেখলে। সেন্সুয়াল ড্রেস থেকে বিকিনি কি ভাবে ক্যারি করতে হয় তা ভালো মতই জানে রুবিনা। তাই স্বামী অভিনব শুক্লার সঙ্গে ছুটি কাটাতে গিয়েছ গোয়ার সমুদ্র সৈকতে সবুজ বিকিনিতে ঝড় তুলেছে তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Rubina Dilaik (@rubinadilaik)

প্রসঙ্গত, আর কিছুদিন পরেই শুরু হতে চলেছে ফিয়ার ফ্যাক্টর খাতরো কা খিলাড়ি সিজন ১২ (Fear Factor Khatron Ke Khiladi season 12)। সেখানে অংশ গ্রহণ করবেন রুবিনা। তাই এই শোয়ে পার্টিসিপেট করার আগেই খুশির মেজাজে স্বামীর সঙ্গে গোয়ায় সময় কাটাতে গিয়েছেন অভিনেত্রী। যদিওবা অবসর সময়ে মাঝেমধ্যেই লং ট্যুরে চলে যান রুবিনা। কখনোবা পাহাড় তো কখনো বা সমুদ্র। উল্লেখ্য কিছুদিন আগেই পাহাড়ে ঘুরতে গেলে ভালো ছবি পোস্ট করেন, এবারে সমুদ্র সৈকতে উষ্ণতার পারদ ছড়ালেন রুবিনা।

Related Articles