×
বিনোদন

৫০ বছর পুরোনো NCC কার্ডের ছবি শেয়ার করে আবেগাপ্লুত অভিনেতা, দেখুন তো চিনতে পারেন কি না

বিজ্ঞাপন

৯০ এর দশক থেকে সিনেমায় নানা রকম চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন অভিনেতা অনুপম খের (Anupam Kher)। মূলত হিন্দী ছবিতে কাজ করতে দেখলেও অভিনেতা আন্তর্জাতিক সিনেমাতেও অভিনয় করেছেন। ৫০ বছর পুরোনো NCC কার্ড শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সাথে ক্যাপশনে আবেগাপ্লুত হয়ে কিছু শব্দ লিখেছেন। তবে সেই পুরোনো কার্ডের ছবিতে অভিনেতাকে চিনতে পেরেছেন ১৫ শতাংশ নেটিজেন। আসুন জেনে নিন সম্পূর্ন ব্যাপার।

বিজ্ঞাপন

১৯৫৫ এর ৭ মার্চ মাসে শিমলায় জন্ম গ্রহণ অভিনেতা অনুপম খের। আমরা তাকে সফল অভিনেতা রূপেই চিনি। তিনি বলিউড কেরিয়ারে অনেক ছবি দর্শকদের উপহার দিয়েছেন। সম্প্রতি জানা গিয়েছে অভিনেতা নিজের জীবনের শুরু এনসিসির (NCC) দিয়ে করেছেন। চলচ্চিত্র ক্যারিয়ারের ৫০০ টিরও বেশি সিনেমায় কাজ করা এই মহান অভিনেতার ছবি দেখে কী বলছেন দর্শক?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি খুব স্মরণীয় এবং সুন্দর ছবি শেয়ার করেছেন অভিনেতা। সাথে ক্যাপশনে লিখেছেন, “আমি এনসিসি (NCC) দিবসের শুভেচ্ছা জানাতে এক দিন দেরি করেছি, তবে আমি এই সত্যটি শেয়ার করতে চাই যে আমার প্রথম আইডি কার্ড ছিল ১৬-১২-১৯৭১ তারিখে। এটি আমার অফিস ডেস্কে একমাত্র ফ্রেম করা ছবি।” অর্থাৎ জানা যাচ্ছে সিনেমা জগতে আসার আগে চাকুরীজীবি ছিলেন অভিনেতা।


ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্র ভক্তদের মধ্যে প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। অনেকেই অভিনেতাকে চিনতে পারছেন না। যারা চিনতে পেরেছেন তাদের মধ্যে অভিনেতার ভক্তরা প্রশংসা করছেন। হলিউড, বলিউডে এবং কী নানান ভাষায় সূক্ষ্ম নানান চরিত্রে সূক্ষ্ম অভিনয় দেখে মুগ্ধ হওয়া ভক্ত এই ছবি দেখে অবাক হয়েছে। অপরদিকে পোস্টে কিছু তীক্ষ্ণ মন্তব্য দেখা দিয়েছে।

Related Articles