×
বিনোদন

স্বপ্নপূরণ ভুবন বাদ্যকরের, স্ত্রীকে সাথে নিয়ে ঘুরলেন সমগ্র কলকাতা, রইল ভিডিও

বিজ্ঞাপন

স্ত্রী ও নাতনিকে নিয়ে গোটা কলকাতা পরিদর্শন করলেন ভুবন বাদ্যকর, কেমন হল তাঁর এই সফর? ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) গানের দৌলতে এখন ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) বেশ নাম-ডাক চারিদিকে। তাঁর গান এখন রীতিমতন ইন্টারনেট সেনসেশন। দেশ ছেড়ে বিদেশেও তাঁর সৃষ্টি কাঁচাবাদাম গানটি রাজত্ব করছে। এমনকী এই গানে পারফরম্যান্স করতে এখন কেউ বাকি নেই, ইতিমধ্যেই আমজনতা থেকে সেলিব্রিটি সবাই একাধিক ভিডিও বানিয়েছেন এই কাঁচাবাদাম গানের তালে। দিয়েছেন কোমরের ঠুমকা।

বিজ্ঞাপন

বিদেশী ইন্টারনেট সেনসেশন কিলি পলও এই গানে নেচেছেন, সঙ্গে মাধুরী দীক্ষিত থেকে আল্লু অর্জুনের মেয়ে সবাই এই গানের সহিত কোমর দুলিয়েছেন। সুতরাং এখন ইন্টারনেট ভাইরালের তালিকায় প্রথমেই নাম যায় কাঁচাবাদামের।তবে সোশ্যাল স্টার হওয়ার আগে ভুবন বাদ্যকরের জীবন ছিল অতি সাধারণ। মাটির ঘরে তাঁর আবাসস্থল। পেটের টানে রাস্তায় রাস্তায় ঘুরে তাঁকে বাদাম বিক্রি করে উপার্জন করতে হত। যদিও এখনো তিনি ভাইরাল হয়েছেন বলে তাঁর অবস্থা ফেরেনি।

কিন্তু তাঁর প্রচুর স্বপ্ন রয়েছে, তা বোধহয় এক একটা করে পূরণ করছেন। কারণ ভাইরাল হওয়ার সুবাদে তাঁর অনেক জায়গা থেকে ডাক পড়েছে, কলকাতায় এসে তারকাদের সঙ্গে গান গাইছেন, মিউজিক ভিডিও বানাচ্ছেন সবটা করেও তাঁর খ্যাতি যেন দিন আকাশ ছুঁয়ে ফেলছে। তবে সম্প্রতি তাঁর একটি অপূর্ণ স্বাদ পূরণ হল। তাঁর একটি ইচ্ছে ছিল স্ত্রী এবং নাতনিকে নিয়ে গোটা কলকাতা সফর করবেন। তিলোত্তমার রাজ্যে থাকলেও টাকার অভাবে তিলোত্তমা ঘোরা হয়নি তাঁর কোনোদিনও। সেই কারণেই সম্প্রতি, স্টার জলসার পক্ষ থেকে তাঁকে কলকাতা ঘোরার সুযোগ করে দেওয়া হল। আর এই সুযোগ পেয়েই আনন্দে আত্মহারা হয়ে গেলেন বাদামকাকু। স্ত্রী আদুরী এবং নাতনিকে নিয়ে ভিক্টোরিয়া থেকে গড়ের মাঠ প্রদর্শন করলেন তিনি। কুমোরতলা থেকে ঠেলা রিক্সায় ওঠা, স্ত্রী এবং নাতনিকে কলকাতার ফুচকার স্বাদ দেওয়া সবটাই পূরণ করলেন তিনি।

এক হাতে স্ত্রী আরেক হাতে নাতনি কে নিয়ে হলুদ ট্যাক্সি করে গোটা কলকাতা ঘুরে বেড়ালেন তিনি। সে যেন প্রাণ খোলা হাসি সবার মুখেই বর্তমান ছিল। আসলে বীরভূমের প্রত্যন্ত গ্রাম কুড়ালজুড়ি থেকে বেরিয়ে এত বড় শহর পরিদর্শন করা তা কি মুখের কথা।স্টার জলসা ভুবন বাদ্যকরের এই স্বপ্ন যেন সারা জীবনের মতন পূরণ করে দিলেন। শেষ বিদায় বার্তা ও দিলেন বাদামকাকু গোটা কলকাতাকে। আসলে স্টার জলসার নতুন শো ইসমার্ট জোড়ির মঞ্চে খেলতে এসেছেন ভুবন বাদ্যকর এবং তাঁর স্ত্রীও। সেই সুবাদেই এই সুযোগ মিলল তাঁদের।

Related Articles