×
বিনোদন

হট লুকে নিরহুয়ার সাথে উদ্দাম রোমান্সে মাতলেন অভিনেত্রী আম্রপালি, রইল ভিডিও

বিজ্ঞাপন

বর্তমানে সুপারহিট ডায়লগ ও মিউজিকের দিক থেকে বলিউডকে টেক্কা দিয়ে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম বিনোদন প্রাঙ্গন হয়ে উঠেছে ভোজপুরি ইন্ডাস্ট্রি। কেননা, সামাজিক মাধ্যমে আজকাল প্রায়শই ভাইরাল হতে দেখা যাচ্ছে ভোজপুরি ইন্ডাস্ট্রির নানান মিউজিক ভিডিও থেকে শুরু করে মুভি প্লট। আর যে সকল অভিনেতা-অভিনেত্রীরা নিজেদের কঠোর পরিশ্রমের মাধ্যমে আজ ভোজপুরি ইন্ডাস্ট্রির একদম শীর্ষে পৌঁছেছেন তাদের মধ্যে অন্যতম হলেন নিরাহুয়া (Nirahua) ওরফে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ও আম্রপলি দুবে (Amrapali Dubey)। সম্প্রতি, সামাজিক মাধ্যমে বেশ ভাইরাল হয়েছে নিরাহুয়া-আম্রপালির একটি উষ্ণ রোমান্সের দুর্দান্ত মিউজিক ভিডিও।

বিজ্ঞাপন

উল্লেখ্য, ভোজপুরি ইন্ডাস্ট্রির কথা উঠলেই প্রথমে যে জুটির নাম উঠে আসে তারা হলেন আম্রপলি ও নিরাহুয়া। এখনো পর্যন্ত ভোজপুরি ইন্ডাস্ট্রিতে বহু সফল জুটির দেখা মিললেও দর্শকেরা সবচেয়ে বেশি পছন্দ করেন এই জুটিকে। আর কোন মিউজিক ভিডিওতে এই দুজন জুটির পারফরম্যান্স মানেই আম্রপলির বোল্ড অবতার, তার সঙ্গে দুজনের দূর্দান্ত রোম্যান্সের দর্শন। এদিন নেটদুনিয়ায় যেই ভিডিওটি দেখা যাচ্ছে সেটি হল বিখ্যাত ‘সিপাহী’ (Sipahi) সিনেমার জনপ্রিয় গান ‘দিলওয়া মে হলা’ (Dilwa Me Hola) তে দুজনের নাচ, এবং এই গানটি গিয়েছেন নিরাহুয়া নিজেই।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, গানের তালে দুজনে যখন পারফরম্যান্স দিচ্ছিলেন তখন প্রথম পর্বে আম্রপলির পরনে ছিল হলুদ ও গোলাপি কম্বিনেশনে শর্ট টপ ও শর্ট স্কার্ট। আর তাঁর বিপরীতে নিরাহুয়ার পরনে ছিল একই কম্বিনেশনে শার্ট এবং কালো রঙের জিন্সের প্যান্ট। আর দ্বিতীয় পর্বে দেখা মিলল আম্রপলি পরে রয়েছেন হট প্যান্ট ও ব্রালেটের ওপর ট্রান্সপারেপ্ট শার্ট। যেখান থেকে স্পষ্টই উঁকি মারছে তাঁর উন্মুক্ত পেট ও নাভি। গানের তালে দুজনের উদ্দম নাচ নজর কেরেছে মুহূর্তের মধ্যে।

ভিডিওটি ৪ বছর আগে ওয়েব মিউজিক নামক ইউটিভ চ্যানেলে প্রকাশিত হলেও বর্তমানে নতুন করে আবার ভাইরাল হয়েছে। ইতিমধ্যে এই ভিডিওটি পৌঁছে গিয়েছে প্রায় ১০ মিলিয়ানের বেশি মানুষের কাছে। সেইসঙ্গে কমেন্ট বক্স ভড়ে উঠেছে অজস্র মানুষের প্রশংসা মূলক মন্তব্যে।

Related Articles