×
বিনোদন

বন্ধ ঘরে আম্রপালির সাথে তুমুল রোমান্স নিরহুয়ার, ভাইরাল ভোজপুরি ভিডিও

বিজ্ঞাপন

বর্তমানে সুপারহিট সিনেমা ও মিউজিকের দিক থেকে বলিউডকে বরাবর টেক্কা দিয়ে চলেছে ভোজপুরি ইন্ডাস্ট্রি। নিত্যদিন ইন্টারনেটের দৌলতে ভাইরাল হয়ে চলেছে নানান ভোজপুরি মুভির ডায়লগ এবং মিউজিক ভিডিও। আর এই ইন্ডাস্ট্রির যে সকল অভিনেতা অভিনেত্রীরা পরিশ্রম করে সারা দেশজুড়ে নিজের অস্তিত্ব পুনরায় জানান দিচ্ছেন তাদের মধ্যে অন্যতম হলেন নিরাহুয়া (Nirahua) ও আম্রপলি (Aamrapali)। এছাড়াও ভোজপুরি ইন্ডিস্ট্রির সবচেয়ে উজ্জ্বল ও সফল জুটি হিসেবে পরিচিত এই দুই তারকা। সম্প্রতি, নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে এই দুই অভিনেতা অভিনেত্রী উষ্ণ রোম্যান্সের ভিডিও।

বিজ্ঞাপন

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, ভোজপুরি ইন্ড্রাস্ট্রির এক জনপ্রিয় সিনেমা হল ‘সিপাহি’ (Sipahi)। আর এই মুভির বিখ্যাত গান হল ‘কাটোরে কাটোরে’ (Katore Katore), যা দুই সঙ্গীতশিল্পী কেশারি লাল যাদব (Khesari Lal Yasav) ও প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh) এর গাওয়া। এই গানের তালেই জবরদস্ত রোম্যান্সে মন্ত হয়ে উঠেছেন নিরাহুয়া ও আম্রপালি। ভিডিওটির শুরুতে রক্তাক্ত নায়ককে সেবা করেছিলেন আম্রপলী। তারপরেই গোটা গান জুরে শুরু হয় তাদের উষ্ণ রোম্যাক্স।

এই সময় আম্রপলির পরনে ছিল কমলা ও হলুদ রঙের লেহেঙ্গা-চোলি, যা পরে বেশ সুন্দর লাগছিল অভিনেত্রীকে। অন্যদিকে নিরহুয়াও কম নয়, নায়িকার সঙ্গে ম্যাচিং জমকালো পোশাকে ধরা দিয়ে নজর কেড়েছেন তিনি। এমনকি কমলা রঙের পাঞ্জাবি এবং তার সাথে মানানসই চকচকে ধুতিতেও সুপার হট লুক দিয়েছেন নিরহুয়া।

তবে, ভিডিওটি শেষ দিকে দুজনকেই দেখা গিয়েছে রাত পোশাকে। বিশেষকরে, আম্রপালিকে নীল রঙের পাতলা রাত পোশাকে দেখে অভিনেতা চোখ সরাতে না পেরে বিছানার মধ্যেই সাবলীল রোম্যান্সে মেতে উঠেছেন তারা। নিরহুয়া ও আম্রপলির উষ্ণ চুম্বনে জমে গিয়েছে পুরো কেমিস্ট্রি। এছাড়া আম্রপলির মার কাটারি ফিগার দেখে এমনিতেই ঘাম ঝরে হাজারো মানুষের।

উল্লেখ্য, তাদের রসায়নের এই ভিডিওটি বহু দিন আগে শেয়ার করা হয়েছিল। কিন্তু বলাই বাহুল্য তাদের কেমিস্ট্রি এতটাই জনপ্রিয় যে এতদিন পরেও সেটি ওয়েব মিউজিক ভোজপুরি নামক ইউটিউ চ্যানেলে নতুন করে প্রকাশিত হতেই ফের ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। ইতিমধ্যে ভিডিওটি ভিউজ সংখ্যা ১৬ লাখের ওপর সেই সঙ্গে লাইক এসেছে দেড় হাজারের ওপর।

Related Articles