×
বিনোদন

হটবম্ব অ্যাম্রপালির সাথে বন্ধ ঘরে তুমুল রোমান্স নিরহুয়ার, রইল ভিডিও

বিজ্ঞাপন

ফের নেটপাড়ায় শরীরী হিল্লোল তুললেন আম্রপালি (Amrapali Dubey) এবং দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। নেটমাধ্যমের এখন আলাদাই সেনসেশন ভোজপুরি সিনেমার বিভিন্ন গান এবং ঘাম ঝরানো ভিডিওগুলি। বিশেষ করে ভোজপুরি কিছু কিছু অভিনেতা-অভিনেত্রীর মারাত্মক শরীরী বিহঙ্গে ভিরমি খান নেটিজেনরা। তাইতো এখন মার্কেটের ভোজপুরি গানগুলির নতুন চল উঠেছে। পুরোনো ভোজপুরি গানগুলিকেই নতুন করে ভাইরাল করে দিচ্ছে মানুষ।

বিজ্ঞাপন

কোনও গান বা সিরিয়াল বা সিনেমায় যদি বোল্ড দৃশ্য দেখানো হয়, তাহলে মানুষের আলাদাই আকর্ষণীয়তা বেড়ে যায়। তেমনি ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটি হলেন, আম্রপালি ও দীনেশ (Amrapali-Dinesh)। যাঁদের রোমান্সে রীতিমতো ঘুম ওড়ে নেটিজেনদের। ফের তাঁরা নেটপাড়ায় ধরা দিলেন এক ব্যপক রোমান্স নিয়ে। ভোজপুরি অভিনেত্রী আম্রপালি দুবে এবং দীনেশ লাল যাদব ওরফে ‘নিরাহুয়া’-এর কেমিস্ট্রি বরাবরই আকর্ষণীয় দর্শকদের কাছে।

তাই তাঁদের নিয়ে নতুন করে কিছু বলার নেই। তাঁদের গানগুলো জনপ্রিয় হওয়ার কারন, তাঁদের চরম বোল্ড সিন। তাদের ফ্যান ফলোয়ার্সের সংখ্যা যে অগুনতি। সুতরাং বোঝাই যাচ্ছে, যখনই তাঁরা ভিডিও নিয়ে আসেন, তখনই তাঁরা নেটিজেনদের হৃদয়ের ধুকপুকানি বাড়িয়ে তোলেন। সম্প্রতি তাদের অভিনীত একটি পুরোনো গান বেশ ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। এই গানেও তাঁদের রসায়ন বেশ মনে ধরেছে নেটিজেনদের। তবে এই ভিডিওটিতে আম্রপালিই ছাড়াও দেখা গিয়েছে ‛দুপুর ঠাকুরপো’ (Dupur Thakurpo) সিজেনের ঝুমা বৌদি ওরফে মোনালিসা কেও (Monalisa)।

কখনও মোনালিসার সঙ্গে আবার কখনও আম্রপালির সঙ্গে চরম রোমান্সে মাতছেন দীনেশ লাল যাদব। ভিডিওতে দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালিকে দেখে মুগ্ধ হয়েছেন সকালেই। ‛Wave Music Bhojpuri’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে সম্প্রতি এই ভিডিওটি ভাইরাল হয়েছে। ভোজপুরি সিনেমার সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া এবং আম্রপালি দুবের জুটি ফের একবার ভাইরাল হলেন।

Related Articles