×
বিনোদন

ঘরের ভিতর হটবম্ব মোনালিসার সাথে তুমুল রোমান্স খেসারি লাল যাদবের, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

ফের ভোজপুরি নায়ক রোমান্সে মাতলেন, এবার তাঁর নায়িকা মোনালিসা। বর্তমানে ইন্টারনেট সেনসেশনের টপ লিস্টে রয়েছে ভোজপুরি ছবির একাধিক গান এবং ছবি। আর এই গান গুলিতে নায়ক-নায়িকাদের দুর্ধর্ষ রোমান্টিক পারফরম্যান্সের চোটে ঘুম ওড়ে নেটিজেনদের। আর হবে নাই বা কেন, নায়ক-নায়িকাদের যে অসাধারণ শরীরী উত্তেজনা সবেতেই ক্লিনবোল্ড হয়ে যান দর্শক। স্বাভাবিকভাবেই ভিডিওটি এক্কেবারে রসালো মাখন। এছাড়া এই ইন্ডাস্ট্রির ছবিগুলিও একেবারে মাখন লাগানো হয়।

বিজ্ঞাপন

ভোজপুরি সিনেমা ‘জান তেরে নাম’ (Jaan Tere Naam) সিনেমাটি হয়তো কম-বেশি সবাই দেখেছেন। এই সিনেমাটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন খেসারি লাল যাদব (Khesari Lal Yadav) ও হটবম্ব অভিনেত্রী মোনালিসা (Monalisa)। যিনি এখন হিন্দি ধারাবাহিক জগতেরও দারুণ পরিচিত মুখ। এই সিনেমার সব থেকে হিট গান হল ‘খালি বাটিয়া সে কাম নেহি চলি আই’ (Khali Batia Se Kaam Nahi Chali Ae)।

আর এই গানে দুর্দান্ত রোমান্টিক দৃশ্যে মেতে উঠতে দেখা গেল খেসারি ও মোনালিসাকে। সেকি একেবারে লাগামছাড়া রোমান্স। গানটির শুরুতেই একটি খাটের মধ্যে দুজনকে দেখা গেল। যার মধ্যে লাল রঙের শাড়ি ও সোনালি রঙের ব্লাউজে নজর কেড়ে নিচ্ছিল মোনালিসা। খাটের মধ্যেই শরীরী হিল্লোল তুললেন তাঁরা। বেশ কিছু রোমান্স স্টেপের সঙ্গে যৌন আবেদনে মাততে দেখা গেল তাঁদের। শুধু এটুকু নয় বৃষ্টির মধ্যে মোনালিসা সম্পূর্ণ শরীর ভিজিয়ে বুঁকের থেকে শাড়ি নামিয়ে রোমান্টিক পারফরম্যান্স দিলেন।

তাঁর পেট ও নাভি সম্পূর্ণ উন্মুক্ত ছিল। এমনকি খেসারিকে বেশ কয়েকবার মোনালিসার শরীরে চুমু দিতেও দেখা গেল। ভিডিওটি ২ বছর আগে ‘DDS Digital Gaane’ নামের ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। যেখানে এখনও পর্যন্ত কয়েক মিলিয়ন পছন্দের সংখ্যা অতিক্রম করতে দেখা গিয়েছে। সবাই মোনালিসার ফিগার ও বৃষ্টিতে ভেজা নাচের প্রশংসা করেছেন।

Related Articles