×
বিনোদন

মা হবার পর প্রথমবার সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী ভারতী সিং

বিজ্ঞাপন

জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh) গত ৩ এপ্রিল তাঁর পুত্র ‘গোল্লা’ কে স্বাগত জানিয়েছেন তাঁদের পরিবারে। মেয়ে সন্তানের আশা করলেও অবশেষে পুত্রসন্তানেরই জন্ম দেন সঞ্চালিকা। ছেলের জন্মানোর পরপরই ছেলের নাম ভক্তদের জানালেও, ছেলের ছবি এখনও দেখাননি হর্ষ পরিবার। যদিও এটা নতুন কিছু নয়। কারণ, সেলিব্রিটি মানেই তাঁদের সন্তান থাকবে লাইমলাইটের অনেক দূর। পাছে তাঁদের সন্তানের, মুখ না ভাইরাল হয়ে যায়।যদিও ছেলের মুখ না দেখিয়েও ছেলেকে তো দেখানোই যায় তাইনা। এবার, ছেলেকে নিয়ে প্রকাশ্যে এলেন ভারতী। ছেলের সঙ্গে এক মুহূর্ত নিজের ইনস্টাগ্রামে শেয়ার করলেন তিনি।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Bharti Singh (@bharti.laughterqueen)

আর ভারতীর সদ্যোজাত শিশুকে দেখতে পেয়ে, উৎফুল্ল অভিনেত্রীর ভক্তরাও। মানুষকে হাসাতে হাসাতে বিপুল সংখ্যক ভক্ত সংখ্যা গড়ে নিয়েছেন অভিনেত্রী, তাই দেশ জুড়ে তাঁর অসংখ্য ভক্ত। ছবিতে গোলাপি পোশাকে ধরা দিলেন ভারতী, চোখ বন্ধ করে ছেলেকে আদর করছেন তিনি। আর ছেলেকে প্রিন্টেড সাদা কাপড়ে মুড়ে রেখেছেন তিনি। ছেলেকে মুখের কোণে আলতো করে ধরে রেখে, একটি মিষ্টি হাসি দিয়ে ভারতী বোঝাচ্ছেন, যে তাঁর মনটা জুড়ে সন্তান-সুখ, সেরা প্রাপ্তি। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘লাইফলাইন’।

 

View this post on Instagram

 

A post shared by Bharti Singh (@bharti.laughterqueen)

বহু সেলিব্রিটিকে ভারতীর এই ছবিতে মন্তব্য করতে দেখা গিয়েছে, নেহা ভাসিন বলেছেন, ‘ভগবান ভাল রাখুক।’ আবার কেউ কেউ বলেছেন, ‘ভগবান তোমার পরিবারকে এইভাবেই সর্বদা হাসিখুশি রাখুক’। গত ডিসেম্বরে নিজের প্রেগন্যান্সির কথা নিজেই ইউটিউবে একটি ভিডিওর মাধ্যমে জানিয়েছিলেন হর্ষ-ভারতী।

 

View this post on Instagram

 

A post shared by Bharti Singh (@bharti.laughterqueen)

ছেলেকে নিয়ে বাড়ি আসার পর মুহূর্তও শেয়ার করেছিলেন ভারতী তাঁর ইউটিউব চ্যানেলে। ছেলের নাম রেখেছেন তাঁরা গোল্লা। আপাততঃ লিম্বাচিয়া পরিবারে চলছে খুশির আবহাওয়া। উল্লেখ্য, মা হওয়ার মাত্র ১২ দিনের মাথাতেই ‘প্রি-ওয়ার্কিং কমিটমেন্ট’ এর খাতিরে কাজে ফিরেছিলেন ভারতী। কিন্তু প্রথমদিন সেটে গিয়ে খুব কেঁদেছিলেন, ছেলেকে রেখে যাওয়ার ইচ্ছে ছিলনা তাঁর। তাই বুকের দুধ পাম্প করে রেখে এসেছিলেন ছেলের খাওয়ার জন্যে।

Related Articles