×
বিনোদন

প্রথমবার নিজেদের ছেলের ছবি প্রকাশ্যে আনলেন ভারতী ও হর্ষ, দেখুন একরত্তির সেই ছবি

বিজ্ঞাপন

ভারতীয় বিখ্যাত কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh) এবং তার স্বামী একজন লেখক হর্ষ লিম্বাচিয়া (Haarsh Limbachiyaa) গত বছর ডিসেম্বর মাসে জানান তারা মা – বাবা হতে চলেছেন খুব শীঘ্রই। এই পোস্টটি দেখার পর তাদের অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষায় থাকে ভারতী আর হর্ষের সন্তান দেখার আসায়। চলতি বছরের ৩ এপ্রিল মুম্বাইয়ের এক হসপিটালে নিজের প্রথম সন্তানকে জন্ম দেন বিখ্যাত কমেডিয়ান ভারতী সিং। তবে নিজের সন্তানের মুখ সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত করতে চান না ভারতী আর হর্ষ দুজনেই।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Bharti Singh (@bharti.laughterqueen)

ভারতী সিং প্রথম মহিলা কমেডিয়ান যে নিজের উপর জোকস বলে বলে লোককে হাসিয়েছে। একজন পাঞ্জাবি মেয়ে যে কষ্ট করে আজকে সকলের মনে জায়গা করে নিয়েছে। অন্যদিকে গুজরাটি ছেলে হর্ষ লিম্বাচিয়া। যে একটি ব্যবসায়ী পরিবারের হওয়া সত্বেও কমেডি শোয়ের স্ক্রিপ্ট লিখত। সেইখান থেকেই দুজনের পথ চলা শুরু। তাদের দুজনকে নিয়ে প্রথমে অনেক ট্রোল হলেও পরে পাওয়ার কাপল রূপে নিজেদের প্রতিষ্ঠিত করে এই জুটি। তাদের ঘরে প্রথম সন্তান নিয়ে অনুরাগীদের উৎসাহ থাকবেই।

 

View this post on Instagram

 

A post shared by Chipku Media (@chipkumedia)

৩ ই এপ্রিল হর্ষ সকলকে জানান তাদের ছেলে হয়েছে। আর সন্তান আর মা দুজনেই ভালো আছে। কিছু সময় পর ভারতী আবারও কাজে ফেরেন। নিজের সাথে সন্তানের নানান ছবিও পোস্ট করেন তবে প্রকাশ্যে মুখ দেখাননি এত দিন। নাম করণের দিন সেলেব জুটি জানান তাদের ছেলের নাম লক্ষ্য (Laksh)। সাথে জানান বাচ্চা একটু বড়ো হলেও তার মুখ সকলকে দেখাবে। নিজের কথা মতো কাজ করলো ভারতী আর হর্ষ।

১১ ই জুলাই একটি সুন্দর ফটোশুটের মাধ্যমে নিজেদের ছেলের মুখ প্রকাশ্যে আনেন ভারতী আর হর্ষ। ইনস্টাগ্রামে দুজনেই ছেলের সাথে অনেক ছবি আর ভিডিও পোস্ট করেন। তবে ভারতী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ৫ টি ছবি পোস্ট করেন প্রথম আর ক্যাশনে লেখেন, ‘আমাদের ছেলে লক্ষ্যর সাথে আলাপ করুন সকলে’ তারপরে গণেশ ঠাকুরকে স্মরণ করেন। একরত্তির ছবি দেখে বেশ খুশি নেটিজেনরা। ছবি পোস্ট করার পরের মুহূর্তেই ভাইরাল হলো ছোট্ট খুদের ছবিগুলো। সকলেই আশীর্বাদ করেছেন ভারতী আর হর্ষের পুত্রকে।

Related Articles