×
বিনোদন

মঞ্চের উপর বেসুর গান গেয়ে স্যান্ডি সাহার কটাক্ষের মুখে অভিনেত্রী কোয়েল মল্লিক, রইল ভিডিও

বিজ্ঞাপন

স্যান্ডি সাহা(Sandy Saha) মানেই কন্ট্রোভার্সি বা অন্যকে অপমান করা। অবশ্য এই ইউটিউবার সবসময় চেষ্টা করে হাসির ভিডিও বানাতে, তবে নিজেরই দোষে লোকের চক্ষুশূল হয়ে ওঠে। বর্তমানে স্যান্ডি সাহা বেশ পুরনো কোয়েল মল্লিক(Koel Mallick)এর একটি স্টেজ শোয়ের ভিডিও শেয়ার করেছেন। যেখানে তিনি ‘পাগলু’ গানটি গাইছেন। তার গানের গলা একদম ভালো নয়। ভিডিওটি শেয়ার করার পরেই হয়েছে ভাইরাল।

বিজ্ঞাপন

টলিউডের বর্তমানে সেরা অভিনেত্রীর মধ্যে অন্যতম নাম কোয়েল মল্লিক। বেশ কিছু সময় ধরে তিনি সিনেমার পর্দা থেকে দূরে থাকলেও তার কাজ গুলো আজও দর্শকদের কাছে খুবই প্রিয়। অভিনেত্রী প্রথম দিন থেকে যেমন নিজের অভিনয় নিপুণতাকে একটু একটু করে বৃদ্ধি করেছেন। ঠিক তেমন ভাবে নাচের দক্ষতাও সমানতালে বৃদ্ধি পেয়েছে। তবে তারকাদের স্টেজ শো করতে গেলে নাচের সাথে সাথে গানটাও গাইতে হয়।ভিডিওটিতে সেই চিত্রই ফুটে উঠেছে।

অভিনেতা – অভিনেত্রী মানেই তারা জানেন অভিনয়। সাথে তাদের কাজের জন্যে শিখে নিতে হয় নাচ। এবং অনেকেই থিয়েটার করতেন সেই সূত্রে বাচিক শিল্পীও বটে। তবে গানের সাথে গুটি কয়েক অভিনেতা – অভিনেত্রী বাদে সকলেরই দূর দূর অব্দি কোন সম্পর্ক নেই। সেই জন্যেই কয়েল মল্লিকের গানের গলা একদমই ভালো নয়। মিষ্টি ভাষী হলেও গানের গোলা নেহাত একদমই ভালো নয়। তবে ভিডিও দেখে অভিনেত্রী ভক্তদের বক্তব্য, গান না জানলেও এরম ভাবে স্টেজে দাড়িয়ে গান গাইবার সাহস সকলের সাথে না তবে কয়েল মল্লিকের আছে।

স্যান্ডি সাহা স্পষ্ট করার ভিডিওটি ইতিমধ্যে কয়েক লাখ মানুষ দেখেছেন। তাদের মধ্যে বেশ কিছু মানুষ তার সাথে পাল্লা দিয়ে ভিডিওর মজা নিচ্ছেন। আবার বেশির ভাগ লোকই বলছেন, ‘স্যান্ডি তুমি মানুষের পেছনে লাগতে লাগতে আজ অনেক দূর অব্দি চলে গেছো।’ আরো বলা হয়েছে, ‘ কোয়েল মল্লিক একজন অভিনেত্রী গায়িকা নন’। এর উত্তরে স্যান্ডি সাহা জানিয়েছেন, ‘সেটা আমিও জানি,তবে উনি গায়িকা না হয়ে গাইতে গেলেন কেনো’?

Related Articles