×
বিনোদন

সুইমিং পুলে জলকেলিতে মত্ত অভিনেত্রী রুকমা, রইল ভিডিও

বিজ্ঞাপন

সুইমিং পুলের জলে একি করলেন জি বাংলার ধারাবাহিক ‘লালকুঠি’র (Lalkuthi) অনামিকা! তার কান্ড দেখে এই গরমে আরো পারদ চড়লো সোশ্যাল মিডিয়ায়। সুইমিং পুলের নীল জলে আগুন ধরালেন অনামিকা। সোশ্যাল মিডিয়ায় তার ভিডিও পোস্ট হতেই ভাইরাল হলো মুহূর্তে। অনুরাগীরা বেশ প্রসন্ন তাকে এমন দেখে। আপনাদের জন্যে রইলো জলে আগুন ধরানো ভিডিওটি। আপনারও দেখে নিন ভিডিওটি।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

খুব একটা বেশি সময় হয়নি আমরা জি বাংলার পর্দায় দেখতে পাচ্ছি ‘লালকুঠি’। সেই ধারাবাহিকের অনামিকা অর্থাৎ টেলি অভিনেত্রী রুকমা রায় (Rooqma Ray), সম্প্রতি ধারাবাহিকের জন্যে ব্যস্ত থাকেলও মাঝে মধ্যে নিজের জন্যে সময় বের করে থাকেন। আমরা সকলেই দেখেছি তাকে একান্তে সময় কাটাতে। সেখান রবিবার মানেই ছুটির মেজাজ। আর ছুটির মেজাজ গরম কালে সুইমিং পুলই শ্রেষ্ট জায়গা সময় অতিবাহিত করার জন্যে।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

বর্তমান সময়ের সকল সেলিব্রিটি সোশ্যাল মিডিয়ায় খুব অ্যাকটিভ থাকেন। কখনো ছবি পোস্ট করতে দেখা যায় আবার কখনো তাদের রিলস। তাদের মধ্যে একজন হলেন টেলি অভিনেত্রী রুকমা রায়। তিনি সব সময় ইনস্টাগ্রামে অ্যাকটিভ থাকেন। তিনি নিজের শুটিং ফ্লোর হোক কিংবা ছুটির সময়ে সর্বদাই ছবি এবং ভিডিও পোস্ট করে থাকেন। তেমন ভাবেই রবিবারের নিজের ফুর ফুরে মেজাজ সকলের সাথে শেয়ার করেছেন এই টেলি অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

নীল জলে সুইমিং পোশাকে সুন্দর পারফরম্যান্স করেছেন রুকমা। কখনো জলের মধ্যে স্টাইল করে হেঁটেছেন আবার কখনো পুলের পারে সুন্দর লুক দিয়ে দাঁড়িয়ে রয়েছেন। নিজের ভিডিওর সাথে জুড়ে দিয়েছে হিন্দি গান ‘ইয়ে মেরা দিভানাপন হে’ (Ye Meera Divanapan Hai)। ভিডিওটি দেখে অনেকেই কমেন্ট করে জানিয়েছে এই গরমে আরো গরম বাড়িয়ে দিলেন অভিনেত্রী। আবার কিছু জন বলেছেন নীল জলে রূপের আগুন লাগিয়েছেন রুকমা। ইতিমধ্যে ১ লক্ষ্যের বেশি ভিউজ অতিক্রম করেছে ভিডিওতে।

Related Articles