×
বিনোদন

‘আমি ন্যাকামি করতে পারি না’, সাক্ষাৎকারে বিস্ফোরক অভিনেত্রী দীপান্বিতা, রইল ভিডিও

বিজ্ঞাপন

বিগত বছরে বাংলা ছোট পর্দায় শুরু হয়েছিলএকাধিক নতুন ধারাবাহিক। এর মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল স্টার জলসার ‘খুকুমনি হোম-ডেলিভারী’ (Khukumoni Home Delivery) ধারাবাহিকটি। আর এখানে মুখ্য চরিত্রে অভিনয় করে একেবারে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন টলিউড অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit)। কিন্তু, ধারাবাহিকটি প্রথম দিকে টিআরপি তালিকাতে ভালো ফল করলেও পরবর্তীকালে নেটিজেনদেরর কাছে ধারাবাহিকের গল্প অত্যন্ত অতিনাটকীয় ও অবাস্তব হয়ে ওঠার কারণে শেষ পর্যন্ত ধারাবাহিকটি বন্ধ করবার সিধান্ত নেওয়া হয়েছে। কিন্ত, এরপরেও ঠিক একই রকম চরিত্রে অভিনয় করতে চান দীপান্বিতা রক্ষিত। এক সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খুললেন তিনি।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Dipanwita Rakshit (@dipanwitarakshit)

শুরুতেই ‘পেঁপে দিয়ে চেপে হামালদিস্তা দিয়ে চেপে’-র মতো ডায়লগ দিয়েও ধারাবাহিক টিকিয়ে রাখা গেল না। সেখানে শীত-গ্রীষ্ম-বর্ষা যে কোন সময় খাবার অর্ডার করলে সর্বদা ঠিক সময় হয়ে যেত হোম ডেলিভারি। সাথে খুকুমণি চরিত্রে দীপান্বিতা রক্ষিতের সাহসী চরিত্র বেজায় পছন্দ হয়েছিল নেটিজেনদের। শত চেষ্টার পরেও কোন রকম ভাবে হার মানাতে পারেনি তাকে। একা হাতে রান্নার কাজ, হোম ডেলিভারি ও শিশুর মস্তিষ্কের রাজপুত্রকে বাড়ি ভর্তি দুষ্টু লোকের হাত থেকে বাঁচিয়ে নিজের ব্যাবসা বড় করার চেষ্টা করে চলেছিলেন তিনি। কিন্তু, প্রযোজনা সংস্থার তরফে ধারাবাহিকটি বন্ধের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা।

 

View this post on Instagram

 

A post shared by Dipanwita Rakshit (@dipanwitarakshit)

এদিন ছোটপর্দা থেকে সরে যাওয়ার পর এক বেসরকারি চ্যানেলে সামনে মুখ খুললেন ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করা দীপান্বিতা রক্ষিত। তিনি বলেন ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিকে যেমন লড়াকু মানসিকতা ও সাহসী চরিত্রে অভিনয় করেছেন তিনি, বাকি ধারাবাহিক গুলিতেও ঠিক এইরকমই অভিনয় করতে চান।

এই প্রসঙ্গে তিনি আরো জানান নায়িকা হিসেবে আমি অতো ন্যাকামো করতে পারিনা। আর এই মন্তব্য শুনে রীতিমতো চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের একাংশ মনে করেছেন ‘মিঠাই’ (Mithai) থেকে শুরু করে ‘গুড্ডি’ (Guddi) ধারাবাহিকের অভিনেত্রীদের বোধহয় কটাক্ষ করেছেন এই অভিনেত্রী। তবে অন্যদিকে আরেক দল নেটিজেনরা জানান সাহসী চরিত্রেই বেশ মানায় দীপান্বিতা রক্ষীকে।

Related Articles