×
বিনোদন

চুপিসারে বিয়ের পিঁড়িতে জি বাংলার জনপ্রিয় অভিনেত্রী,রইল ছবি

বিজ্ঞাপন

বছর পড়তেই শুরু হয়ে গিয়েছে বিয়ের মরশুম। একদিকে সাধারণ মানুষ অন্যদিকে একের পর এক অভিনেতা-অভিনেত্রী, সাত পাকে বাঁধা পরলেন প্রায় সকলেই। বিশেষ করে টলিপাড়ায় চলছে এখন বিয়ের পর্ব। এই যেমন কিছুদিন আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ‘লালকুঠি’ (Lalkuthi) ধারাবাহিকের অভিনেতা ঋতজিৎ চট্টোপাধ্যায় (Hritojeet Chateerje) , ও ‘নেতাজি’ (Netaji) খ্যাত অভিনেতা দিগন্ত সাহা (Diganta Saha)। আর এর মাঝেই চুপিসারি বিয়ে সেরে ফেললেন টলিউডের আরো এক অভিনেত্রী। এবারে, সাত পাকে বাঁধা পরলেন জি বাংলায় ‘ফিরকি’ (Phirki) খ্যাত অভিনেত্রী তিতাস স্যানাল (Titas Sanyal)।

বিজ্ঞাপন

‘ফিরকি’ ধারাবাহিকটি শুরু হতেই এটি দর্শকদের অতি জনপ্রিয় হয়ে উঠেছিল। এমনকি টিআরপি তালিকাতেও দুর্দান্ত ফল করেছে এই ধারাবাহিক। আর এখানেই আলিয়ার চরিত্রে অভিনয় করতে দেখা মেলে অভিনেত্রী তিতাস স্যানালকে। তবে, জি বাংলায় ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিকটি শুরু হওয়ার পর ফিরকির জায়গা ছিনিয়ে নিয়েছিলেন মিঠাইরানি। কিন্তু, তারপরেও তিতাসের জনপ্রিয়তায় এত্তটুকু ভাটা পরেনি। বেশ অল্পদিনের মধ্যেই অতি সহজে নিজের দক্ষ অভিনয়ের মাধ্যমে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Suzi Bhowmik (@suzi.bhowmik_official)

সম্প্রতি, এবারে বিয়ে সারলেন অভিনেত্রী তিতাস। নিজের দীর্ঘদিনের প্রেমিক সুমন বসুর সঙ্গেই গাঁটছড়া বাঁধলেন তিনি। সুমন পেশায় একজন ফটোগ্রাফার। প্রসঙ্গত, বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর এদিন অনেকগুলি ছবি নিজস্ব ইনস্টাগ্রাম হ্যান্ডেল পোস্ট করেন তিতাস। যেখানে একবার তাকে দেখা গেল লাল রংয়ের লেহেঙ্গা পরে ও তার সাথে মানানসই গর্জিয়াস সাজে। আবার কখনো লাল টকটকে বেনারসি পরে নিজের প্রেমিকের হাতে সিঁদুর দানের বিশেষ মূহুর্ত। তার পাশাপাশি একটি ছবিতে দেখা মিলেছে ফিরকি ধারাবাহিকের সকল সদস্যদের।

 

View this post on Instagram

 

A post shared by Sampriti (@sammpriti)

উল্লেখ্য, অভিনেত্রী বিয়ের দিন খোদ উপস্থিত ছিলেন ফিরকি ধারাবাহিকের সকল সদস্য। সম্প্রীতি পোদ্দার, ‘নীলাদ্রি’ সায়ন মুখোপাধ্যায়, সুজি ভৌমিক এবং মীনাক্ষী। সেই সঙ্গে ফিরকি পরিবারের সকলেই আলিয়াকে তার নতুন জীবনের জন্য অনেক শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। এছাড়াও তিতাসের বিয়ের এই সমস্ত ছবিগুলি ইনস্টাগ্রামে পোস্ট হতেই শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন তার ভক্তগনেরা।

Related Articles