×
বিনোদন

টলি ইন্ডাস্ট্রির কাউকে বিশ্বাস করতে ভয় লাগে, জানালেন ‘যমুনা ঢাকি’ খ্যাত শ্বেতা

বিজ্ঞাপন

‘সিঁদুরখেলা’ (Sindoorkhela) ধারাবাহিকে মূখ্য চরিত্রে অভিনয় করে ছোট পর্দায় পথ চলা শুরু করেছিলেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Shweta Bhattacharya)। আর প্রথম ধারাবাহিকের মাধ্যমেই অতি সহজেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। তারপর একের পর এক ধারাবাহিকে অভিনয় করার সুযোগ পান শ্বেতা। ‘জড়োয়ার ঝুমকো’ (Jarowar Jhumko), ‘যমুনা ঢাকি’ (Jamuna Dhaki) সহ মোট সাতটি ধারাবাহিকে অসাধারণ অভিনয় করতে দেখা মিলেছে শ্বেতাকে। যদিও বা, কিছুদিনের মধ্যেই শেষ হতে চলেছে জি বাংলার টপ সিরিয়াল ‘যমুনা ঢাকি’। তবে, ইন্ডাস্ট্রিতে দীর্ঘ কয়েক বছর ধরে কাজ করলেও এখানো পর্যন্ত তাঁর কোনো বন্ধু নেই! কিন্তু কেন? এবারে এ বিষয়েই এক সাক্ষাৎকারে মুখ খুললেন অভিনেত্রী।

বিজ্ঞাপন

অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য এক সাক্ষাৎকারে জানিয়েছেন, দীর্ঘ কয়েক বছর ধরে এই ইন্ডাস্ট্রিতে কাজ করলেও তাঁর সেরকম কোন বন্ধু নেই। এর একমাত্র কারণ, বিশ্বাসভঙ্গ। বন্ধুর প্রতি তিনি যতবার বিশ্বাস করেছেন ততোবারই ঠকেছেন। তাই বন্ধুত্ব নিয়ে তার অভিজ্ঞতা যথেষ্ট খারাপ। বারবার বন্ধুর প্রতি বিশ্বাস করা, তাঁর কাছ থেকেই ঠকে যাওয়া এর জন্যই ইন্ডাস্ট্রির মানুষজনের সঙ্গে বন্ধুত্ব করতে ভয় পান অভিনেত্রী। সেই সঙ্গে বন্ধুত্বের প্রতি আর কোন ভরসাও পাননা শ্বেতা।

অভিনেত্রী শ্বেতা আরো জানিয়েছেন তিনি ইন্ডাস্ট্রিতে এমন অনেক মানুষ দেখেছেন যারা তার সামনে প্রশংসা করলেও আড়ালে তাকে নিয়ে নানান সমালোচনা ও কটুক্তি করেন। এমনকি এখনো পর্যন্ত এমন অনেক মানুষ রয়েছেন যারা তাঁর সামনে ভালোবাসার অভিনয় করলেও তাদের স্বার্থে ঘা লাগলেই অভিনেত্রীকে অপছন্দ করতে শুরু করেন। তবে, শ্বেতা একেবারেই বন্ধুত্বহীন নয়। ইন্ডাস্ট্রিতে মুষ্টিমেয় বন্ধুর মধ্যে রয়েছেন সৌমিতা (Soumita), রাজা (Raja) ও শুভঙ্কর (Subhankar)।

এছাড়া, অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের ভক্তগনেদের জন্য রয়েছে এক সুখবর। ছোট পর্দায় অভিনয়ের পর এবারে শীঘ্রই বড় পর্দায় অভিনয় করবেন শ্বেতা। অভিজিৎ সেন (Abhijit Sen) পরিচালিত নতুন ছবি ‘প্রজাপতি’ (Prajapati) তে দেখা মিলবে অভিনেত্রীকে। আর এই ছবিতে সুপারস্টার দেবের (Dev) বিপরীতে নায়িকা হিসেবে ডেবিউ করছেন শ্বেতা।

Related Articles