×
বিনোদন

শাড়ি পরে গ্রাম্য পরিবেশে ট্রেন্ডিং বাংলা গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, রইল ভিডিও

বিজ্ঞাপন

গ্রাম্য পরিবেশ ‘টাপা টিনি'(Tapa Tini) গানের তালে নাচলেন সুরন্দর যুবতী। আগামী ২০ শে মে মুক্তি পাছে বাঙালীর বহু প্রতীক্ষিত সিনেমা ‘বেলাশুরু’ (Belashuru)। সিনেমার ট্রেলারে কিছু দিন আগে মুক্তি পেয়েছে। ট্রেলারে সিনেমার ঝলক দেখে আবেগে আপ্লুত দর্শক। দুই প্রয়াত কিংবদন্তি শিল্পীর শুন্টিং সিনেমার রূপ পেয়েছে এই সিনেমায়। মুক্তি পেয়েছে দুটি গান, ‘সোহাগে আদরে’ (Sohage Adore), ‘টাপা টিনি’।

বিজ্ঞাপন

স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta) এবং সৌমিত্র চট্টোপাধ্যায়ের (Soumitra Chatterjee) শেষ সিনেমা ‘বেলাশুরু’। পরিচালক শিবপ্রসাদ এবং নন্দিনী দুই কিংবদন্তির শুটিং একটি বিশালাকারের ছবি রূপে তুলে ধরছেন সকলের কাছে। সিনেমার অফিসিয়াল ট্রেলার বেরোনোর আগে মুক্তি পেয়েছে সিনেমার গান। তারমধ্যে ‘টাপা টিনি’ গানটি বীরভূমের আঞ্চলিক ভাষার উপর তৈরী করা হয়েছে। জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty) গানটি গেয়েছেন।

সিনেমায় গানটিতে পারফরম্যান্স করতে দেখা গিয়েছে ঋতুপর্ণা সেনগুপ্ত(Rituparna Sengupta), অপরাজিতা আঢ্য(Aparajita Aadhya), মনামী ঘোষ(Monami Ghosh) এবং ইন্দ্রানী দত্ত(Indrani Dutta)কে। সকল অভিনেত্রীর নাচের পারফরম্যান্স গানটির দারুন পরিপূর্ণতা এনে দিয়েছে। গানটি এমনই যা শোনার পরে মানুষ কোমর না দুলিয়ে থাকতে পারবে না। ইতিমধ্যে ‘টাপা টিনি’ গানে বহু নাচের ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তেমনি একটি ভিডিও ভাইরাল হলো সম্পিতার।

‘ফোক স্টাইলে’ কখনো গ্রামের রাস্তায় কখনো দীঘির পাড়ে নাচতে দেখা গেলো সম্পিতা প্রামানিক (Sompita Pramanik) কে। নাচের ভঙ্গি দেখেই বোঝা যাচ্ছে, সে একজন প্রফেশনাল নৃত্য শিল্পী। এছাড়াও ইউটিউবে তার চ্যানেলে এর আগেও বহু নাচের ভিডিও শেয়ার করা রয়েছে, তাদের মধ্যে বেশকিছু ভাইরাল হয়েছে। তেমনি ভাইরাল হলো এই নাচের ভিডিওটি, হাতে গোনা কিছু দিনের মধ্যেই ১৩ হাজারের বেশি ভিউজ। কালো প্রিন্টেড শাড়ি হলুদ ব্লাউজ দিয়ে পরে সুন্দর নৃত্য পরিবেশন করলেন সম্পিতা। সাথে দুদিকে বেনি তাতে লাল ফিতে জড়ানো। দর্শক প্রশংসা করেছে তার, ইতিমধ্যে বহু মানুষ নাচের ভিডিওটি লাইক করেছেন।

Related Articles