×
বিনোদন

সকলের সামনে টিপুর বিয়ে আটকে দেবার চ্যালেঞ্জ নিলো বরফি, রইল ভিডিও

বিজ্ঞাপন

অবশেষে যে বরফি নিজের ভুল বুঝতে পেরেছে এই অনেক। তবে সবটা বুঝতে যে দেরি করেছে তার দাম তো দিতেই হবে। সেই জন্যে এবার অন্য কারোর নয়, নিজের বরের বিয়ে আটকাতে হবে তাকে। টিপুর অমতে বিয়ে হলেও এবারে টিপুও বরফির কাণ্ডে রেগে আগুন। সেই জন্যে বোঝাই যাচ্ছে টিপু কোন রকম সাহায্য করবে না নিজের বিয়ে আটকাতে। বরফি কী পারবে সুজাতার সাথে টিপু বিয়ে আটকাতে? আসুন দেখে নিন যে এত দিন ধরে সুজাতার সাথে টিপুর বিয়ে দিতে চাইছিলো সে এখন কী বলছে।

বিজ্ঞাপন

‘আয় তবে সহচরী’-তে সুজাতার সাথে হাত মিলিয়েছে সেন বাড়ির অধিকাংশ সদস্য। সেই জন্যেই প্ল্যান করে বাড়িতে গুরুদেব এনে বরফির মনে ঢোকানোর চেষ্টা করেছে যে, তার জন্যেই টিপুর মৃত্যু হবে। সেই জন্যেই আগে অভিমানে যে মেয়ে টিপুর সাথে সুজাতার সম্পর্ক ঠিক করতে গেছিলো সে মন থেকে চাইছিলো টিপু – সুজাতার বিয়ে হোক। কারণ সে টিপুকে ভালোবাসে, তাই তার ক্ষতি কখনোই চাইতে পারবে না আর পারেও না।

আমরা দেখেছি বরফি টিপুকে জোর করে সুজাতাকে ভালোবাসার প্রস্তাব দিতে বাধ্য করেছিলো। বাড়ির সকলে টিপু – সুজাতার সম্পর্ক আবার শুরু হওয়ার কথা ভেবে খুশি হলেও, সই মা হয়ে ছেলের কষ্ট বুঝতে পেরে নিজেও কষ্ট পাচ্ছিল। তবে কিছু বলতে পারেনি বরফিকে। তারপরে আমরা দেখি টিপু ‘আই লাভ ইউ’ বললো তবে তা বরফির দিকে তাকিয়ে। অন্যদিকে বরফি সুজাতাকে বলতে বলে নিজেই টিপুর ভালোবাসার উত্তরে ‘আই লাভ ইউ টু’ বলে সকলের সামনে।

এরপরে সামনে এলো নতুন এক প্রোমো, যেখানে বিয়ের দধিমঙ্গল অনুষ্ঠানের জন্যে সেজে গুঁজে দাড়িয়ে রয়েছে সুজাতা, আর বরফিকে দধিমঙ্গলের চিড়ে – দই খাইয়ে দিতে বলছে। সব শুনে বরফি বলছে, ‘হ্যাঁ খাওয়াবো তো। তবে মনে রাখিস বিয়ে কিন্তু হবে না।’ হ্যাঁ এখন বরফি চ্যালেঞ্জ নিয়ে ফেলেছে টিপু আর সুজাতার বিয়ে সম্পন্ন হতে না দেওয়ার। এবার কী হবে?

Related Articles