×
বিনোদন

Viral: জনপ্রিয় ইংরেজি গানে তুমুল নাচ সুন্দরী ববিতা বৌদির, রইল ভিডিও

বিজ্ঞাপন

একটি জনপ্রিয় ইংরেজি গানের সহিত অসাধারণ নাচলেন আপনাদের সবার ববিতা। জনপ্রিয় কমেডি হিন্দি ধারাবাহিকের মধ্যে অন্যতম ‘তারক মেহতা কা উলটা চশমা’ (Taarak Mahta Ka Oolta Chashmah)। এই ধারাবাহিকটি এমনই হাস্যরসে পরিপূর্ণ ছিল যে, এই ধারাবাহিকটি দেখলে নিমেষেই মন ভালো হয়ে যেত সবার। এই ধারাবাহিকের কলাকুশলীরা এক্কেবারে মন উজাড় করে পারফর্ম করেছেন। বিশেষ করে, দয়া এবং জ্যাঠালালের অভিনয় এক্কেবারে আকাশছোঁয়া। যদিও অনেকদিন হল এই ধারাবাহিকটি শেষ হয়েছে।

বিজ্ঞাপন

এই ধারাবাহিকের আরেকজন মুখ্য কাস্ট ছিল বাঙালী তনয়া মুনমুন দত্ত (Munmun Dutta)। ধারাবাহিকেও তিনি বাঙালী বউয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। যার নাম ববিতা। যার সৌন্দর্যে ধারাবাহিকেও সব অভিনেতারা ক্লিনবোল্ড হয়ে গিয়েছিলেন। বাঙালি হয়েও মুম্বই ইন্ডাস্ট্রিতে বেশ ভালভাবেই নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন এই অভিনেত্রী। তবে অভিনয়ের পাশাপাশি এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়।

মাঝে মধ্যেই নিজের একেকটা সেক্সি লুকে হাজির হন অভিনেত্রী। যাতে তাঁর পুরুষ অনুরাগীদের হৃদয়ে রীতিমতন ঝড় ওঠে। সম্প্রতি তিনি একটি রিল ভিডিও শেয়ার করলেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। ধারাবাহিকেও তিনি তাঁর ‘গর্জিয়াস’ লুক দিয়ে ভৎর্স করতেন সবাইকে। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারস সংখ্যা নেহাত কম নয়, কিছুদিন আগেই তিনি ইনস্টাগ্রাম ‘ভেরিফায়েড’ হয়েছেন।

সম্প্রতি তাঁর রিল ভিডিওটি ফের তাক লাগিয়ে দিল নেটিজেনদের। একটি জনপ্রিয় ইংরেজি গানে দূর্দান্ত এক্সপ্রেশন দিয়ে তিনি রিল বানালেন সঙ্গে একটু কোমরও দোলালেন। ‘Cool For The Summer’ গানের সঙ্গে অসাধারণ যৌন চাহনি দিয়ে নাচ করলেন তিনি নিজের ঘরের মধ্যেই। ক্যাসুয়াল লুকে সেজে, চুলগুলি তাঁর পুরো বিদেশ স্টাইলের, নো-মেক আপ লুকেই তিনি সবাইকে ঘায়েল করে দিলেন। তাই তো তাঁর এই ভিডিওতে ইতিমধ্যেই কয়েক লাখ পছন্দের সংখ্যা ছাড়িয়েছে।

Related Articles