×
বিনোদন

ঘুমের মধ্যে স্বামী অরিন্দমকে জড়িয়ে ধরলো নোলক, রইল প্রোমো

বিজ্ঞাপন

কাছাকাছি, পাশাপাশি অরিন্দম-নোলক, স্বামীকে জাপটে ধরলেন নোলক। কাহিনী একেবারে জমে ক্ষীর। জমে উঠেছে স্টার জলসার নতুন মেগা ‘গোধূলি আলাপ’ (Godhuli Alap)। অসমবয়সী দাম্পত্যকে বাজি রেখেই ধারাবাহিকের গল্প বেঁধেছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। শুরু থেকে এই গল্প দর্শকদের নিরাশ করলেও, যত দিন বাড়ছে এই গল্প যেন ততটাই আকর্ষণীয় হয়ে উঠছে। ধীরে ধীরে অরিন্দম-নোলকের প্রেম কাহিনীও আকৃষ্ট করছে দর্শক মহলকে।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, প্রথম দিকে এই ধারাবাহিকের অসমবয়সী প্রেম নিয়ে দর্শকদের মধ্যে আপত্তি থাকলেও এখন এই ধারাবাহিকের প্রেমে বুঁদ দর্শক।এই ধারাবাহিকে মাঝ বয়সী উকিলের ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা কৌশিক সেন (Kaushik Sen) এবং হাঁটুর বয়সী বহুরূপী খেলা দেখানো নোলকের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সোমু সরকার (Somu Sarkar)। এই ধারাবাহিকের মাধ্যমে এই ছবির নির্মাতারা, অসমবয়সী প্রেমের একটি পাট শেখাচ্ছেন। সব বয়সী মানুষরাই প্রেমে পড়তে পারেন। প্রেমের কোনও নির্দিষ্ট বয়স নেই।

তবে ধারাবাহিকের গল্প নিয়ে প্রথম থেকেই আত্মবিশ্বাসী ছিলেন এই ধারাবাহিকের কলাকুশলী থেকে নির্মাতারা সবাই। ধারাবাহিকে একের পর এক টুইস্ট ঢুকেই চলেছে। সম্প্রতি ধারাবাহিক নিয়েছে নয়া মোড়, এদিনের প্রোমোতে দেখা যাচ্ছে, ঘুমের মধ্যে মহিষাসুরকে বধ করার কথা বলছে নোলক। আর নোলক কি বলছে তা শোনার জন্যই অরিন্দম তাঁর কাছে যেতেই অরিন্দমকে জড়িয়ে ধরলেন নোলক।

আর এই দৃশ্য প্রকাশ্যে আসতেই ধারাবাহিকের অনুগামীরা আনন্দে আত্মহারা, কারণ এখন সবাই মনে করছেন, এভাবেই হয়তো একে অপরের কাছাকাছি আসবেন এই ধারাবাহিকের অসমবয়সী মুখ্য চরিত্ররা। তাইতো সবাই এই ধারাবাহিকের আগামী পর্ব দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

Related Articles