×
বিনোদন

সোহমের সাথে এই ছবিতে চুটিয়ে অভিনয় করেছেন পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা, রইল ভিডিও

বিজ্ঞাপন

টানা দু সপ্তাহ ধরে বঙ্গ রাজনীতি তোলপাড় হয়ে যাচ্ছে এসএসসি স্ক্যাম নিয়ে। মুখ্য দোষী প্রাক্তন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও তাঁর ঘনিষ্ঠ বান্ধবী অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee) দুজনে বর্তমানে জেল হেফাজতে বন্দী। পেশায় মডেল এবং অভিনেত্রী হলেও বাংলায় তেমন কাজ করেননি, সেই জন্যেই তেমন নাম ছিলো না অর্পিতার। বর্তমানে সকলেই তাকে চোর বা পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবী রূপেই চেনে।

বিজ্ঞাপন

তবে একসময় পার্থ বান্ধবী অর্পিতা, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee), জিৎ (Jeet)-দের সাথে কাজ করেছে। এ ছাড়াও তিনি ছিলেন ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রির নাম করা নায়িকা। অবশ্য সব এখন অতীত। অর্পিতার সাথে পার্থ চট্টোপাধ্যায়ের নাম জড়ানোর পর থেকেই নানান কথা এবং অর্পিতার পার্সোনাল, প্রফেশনাল জীবনের কথা উঠে এসেছে। সম্প্রতি তার সিনেমার নাম খুঁজতে খুঁজতে সামনে এসেছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে অর্পিতা ও সোহম চক্রবর্তী (Soham Chakraborty)র একটি সিনেমার ভিডিও।

২০০৯ সালে ‘জিনা : দ্য এন্ডলেস লাভ’- সিনেমায় জুটি বেঁধে কাজ করে ছিলো সোহম – অর্পিতা। তারা ছাড়াও ওই সিনেমায় অভিনয় করেছেন আম্রপালি ভট্টাচার্য (Amrapali Bhattacharya), রাজেশ মুখোপাধ্যায় (Rajesh Mukherjee), স্বর্ণকমল দত্ত (Swarnakamal Dutta) প্রমুখ শিল্পীরা। সম্প্রতি ওই সিনেমার একটি গানের ভিডিও বেশ ভাইরাল হচ্ছে।

সম্প্রতি ‘মহানায়ক’ পুরস্কারে ভূষিত হয়েছেন সোহম এবং তার সাথে জুটি বেঁধে অর্পিতার অভিনয়ের সমালোচনা চলছে জোর কদমে। রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi), অন্বেষা দত্তগুপ্ত (Anwesha Duttagupta) এর গাওয়া ‘আগুন ছুঁয়েছে মন’ গানটির কমেন্ট বক্সে লিখছেন, ‘সৎ পথে থেকে পরিশ্রম করলে অর্পিতাও বর্তমানে সোহমের মতো পুরস্কারের ভাগীদার হতেন’। আবার অনেকেই কমেন্টে লিখেছেন, ‘‘মহানায়ক’ সোহমের সাথে ‘মহাচোর’ অর্পিতা এবং সাথে মহাগায়ক রূপঙ্কর বাগচী।’

Related Articles