×
বিনোদন

ধারাবাহিকে নতুন টুইস্ট, দুর্ঘটনার শিকার অরিন্দম, রইল ভিডিও

বিজ্ঞাপন

সবে তো বয়সের ব্যবধান ভুলতে শুরু করে ছিলো দুজন। অবশেষে থাকতে শুরু করে ছিলো একসাথে। নোলকের মাথা থেকে সবে তো দূর হচ্ছিলো অরিন্দমকে ছেড়ে যাওয়ার কথা। এর মাঝে পরিষ্কার হয়েছে রোহিণীর চালাকি। এত শুভ কাজের মাঝে এমন অঘটন সত্যি মেনে নেওয়া যায় না। তবে কী ঈশ্বর চান না অরিন্দম এবং নোলক এক হোক। নাকি এটা পরীক্ষা দুজনে! দর্শক মহলের চিন্তা কী হবে অরিন্দমের।

বিজ্ঞাপন

অসম বয়সী নোলক এবং অরিন্দমের সম্পর্কের সমীকরণ প্রথম দিকে কেউই বুঝতে না পারলেও সম্প্রতি রায় বাড়ির লোক এবং দর্শক বুঝতে পারছেন। সেই জন্যেই হয়তো টানা দু সপ্তাহ ধরে ‘গোধূলী আলাপ’ রয়েছে টিআরপি তালিকায় সেরা দশে। দর্শকের মন ছুঁয়ে যাচ্ছে তাদের দুজনের গল্প। আসল ব্যাপার হলো শত্রুরা যতই চেষ্টা করুক না কেনো তারা সকলেই বিফলে যাচ্ছেন। সেই ঘটনাটি দেখে বেশ খুশি দর্শক এবং অনুগামীরা। এমন সময় অরিন্দমের এই বিপদ সবাইকে ভাবাচ্ছে আগামী দিনের এপিসোডের জন্য।

বর্তমানে সিরিয়ালে দেখা যাচ্ছে একটু একটু করে কাছাকাছি আসছে নোলক আর অরিন্দম। তাদের এই সম্পর্কের রসায়ন পছন্দ করেছেন সকলে। প্রেম না হলেও দুজনে স্বামী স্ত্রীর মতো একই ঘরে থাকতে শুরু করেছে। অন্যদিকে রোহিণীর চালাকি ধরেছে ফেলেছে নোলক। এই পর্ব দেখার পর বেশ খুশি দর্শক মহল। তাদের মনে বিশ্বাস ছিলো এবারে সুন্দর একটা সম্পর্কের পরিণতি দেখতে পাবে। তবে এর মাঝেই এক ভয়াবহ অ্যাকসিডেন্টের মুখোমুখি অরিন্দম।

আগামী পর্বের প্রোমোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর বেশ ভাইরাল হচ্ছে। ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে একটি বড়ো ট্রাকের সাথে ধাক্কা লাগে অরিন্দমের গাড়ির। রাস্তায় উপস্থিত পথগামী এগিয়ে আসে অরিন্দমের দিকে। তাকে গাড়ি থেকে বের করে দেখে রক্তাক্ত শরীর এবং জামা কাপড়। এর মাঝে ভিড়ের মানুষ গুলোকে জলের খোঁজ করতে দেখা যাচ্ছে। তার মাঝে দেখা যাচ্ছে অচৈতন্য অরিন্দম ইশারায় কিছু একটা দেখাচ্ছেন। এই প্রোমো দেখে উত্তেজিত দর্শক। তাদের মনে প্রশ্ন একটাই, অরিন্দম সুস্থ্য হয়ে বাড়ি ফিরবে তো?

Related Articles