×
বিনোদন

নোলককে নতুন করে দেখা অরিন্দমের, রইল ভিডিও

বিজ্ঞাপন

ভালোবাসা হোক কিংবা ভালো লাগা দুই মানে না কোন বারণ আর সীমা পরিসীমা। কেবল মুহূর্তের হয় দরকার। নোলক আর অরিন্দমের জীবনে হাজির হয়েছে সেই প্রেমের সময়। রায় বাড়ি জুড়ে নতুন প্রেমের গন্ধ। এবার কী তবে নিজের মনের কথা বুঝতে পারবে অরিন্দম? নাকি এইবারেও নিজের বয়সের কথা ভেবে আবারও পিছিয়ে যাবে! দর্শক তাদের এই নতুন সমীকরণ দেখে বেশ খুশি।

বিজ্ঞাপন

স্টার জলসার ধারাবাহিক ‘গোধূলি আলাপ’ (Godhuli Alap) প্রথম দিন থেকেই রয়েছে আলোচনার শীর্ষে। শুরুর দিকে দর্শক ধারাবাহিকের গল্পঃ নিয়ে খুশি না হলেও ধীরে ধীরে অসমীয় প্রেমের গল্পে বেশ মজে উঠেছেন। সেই জন্যেই পর পর সপ্তাহ জুড়ে টিআরপি তালিকায় রয়েছে সেরা দশে। এমন কী প্রতি সপ্তাহে টিআরপি বাড়ছে। দর্শক একসাথে দেখতে পছন্দ করছে অ্যাডভোকেট অরিন্দম আর নোলককে।

যেখানে সিরিয়ালের গল্পে দেখানো হচ্ছে সমবয়সী প্রেম টিকছে না। দেখতে পাওয়া যাচ্ছে না বিশ্বাসের বীজ, সেখানে অসমবয়সী প্রেমের গল্পঃ মন ছুঁয়ে যাচ্ছে দর্শকের। অরিন্দমের অ্যাকসিডেন্টের পর থেকে নোলক বুঝতে পেরেছে অরিন্দম তার কাছে ঠিক কতটা। সেই জন্যেই এত বড়ো একজন মানুষকে বকা দিতেও দ্বিধা করছে না। সেবায় যত্নে ধীরে ধীরে সুস্থ্য করে তুলছে নিজের স্বামীকে। অন্যদিকে অরিন্দম বুঝতে পারছে এক ধাক্কায় বোকা, অবুঝ নোলক অনেকটা বড়ো হয়ে গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

‘গোধূলি আলাপ’ ধারাবাহিকের নতুন প্রোমোতে নোলককে নতুন রূপে দেখতে পাওয়া যাচ্ছে। ধীরে ধীরে অরিন্দমের স্ত্রী নয়, নোলক হয়ে উঠছে রায় বাড়ির বড়ো বউ। সাজে – পোশাকে এবং তার কাজে সেটাই প্রকাশ পাচ্ছে। অন্যদিকে দেখানো হচ্ছে নোলককে নতুন রূপে দেখে ভালোবেসে ফেলছে অরিন্দম। সেই জন্যেই তো নোলককে স্নান করে বেরোতে দেখে চোখ দুটো আটকে গেছে অরিন্দমের। সমস্ত কাজ ফেলে নোলককের দিকে তাকিয়ে আছে সে।

Related Articles