×
বিনোদন

পা কেটে গেছে নোলকের, দেখে চিন্তিত অরিন্দম, রইল ভিডিও

বিজ্ঞাপন

নোলকের পায়ের ঘা সারিয়ে দিচ্ছে অরিন্দম। যা দেখে ভক্তকূল পাগল হয়ে গিয়েছে। বর্তমানে বাংলা ধারাবাহিকের চাহিদা আকাশ ছুঁয়েছে। প্রতিটি বাঙালি পরিবারের এখন একমাত্র সঙ্গী এই বাংলা ধারাবাহিক। সন্ধ্যে বেলার হাতে চায়ের কাপ নিয়ে বাংলার রসদ ভরা সিরিয়ালের মজা নেওয়া সবটাই একটা আবেগ, বাঙালির সন্ধ্যেটা যেন কিছুতেই জমে না সিরিয়াল ছাড়া। সেই কারণেই দিনে দিনে বেড়ে যাচ্ছে বাংলা ধারাবাহিকের জনপ্রিয়তা। আর দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই তৈরি হচ্ছে একের পর এক আলাদা ধরনের গল্প। তেমনি একটি ভিন্ন ধরনের গল্প হল স্টার জলসার ‘গোধূলি আলাপ’ (Godhuli Alap)। অসমবয়সী প্রেম, দাম্পত্য জীবন নিয়ে এই গল্প বাঁধা হয়েছে।

বিজ্ঞাপন

এই ধারাবাহিকের বয়স মাসখানেক হল, আর তাতেই এর জনপ্রিয়তা তুঙ্গে। ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অভিনেতা কৌশিক সেন (Kaushik Sen) এবং নবাগত অভিনেত্রী সোমু সরকার (Somu Sarkar)। তাঁদের কেমিস্ট্রি যেন পাগল করে দিচ্ছে দর্শকদের। আর অভিনেত্রীর অভিনয়ের দক্ষতাও দারুণ পছন্দ হয়েছে দর্শকদের। ধারাবাহিকে দুই প্রধান চরিত্রের নাম নোলক এবং অরিন্দম। অরিন্দম হলেন শহরের সব থেকে নামি-দামী একজন উকিল এবং নোলক হল গ্রামের বহুরূপী। ভাগ্যের পরিহাসে দুজনের বিয়ে হয়ে যায়, কিন্তু বিয়ের পর এত বেশি বয়সী স্বামী বা এত কম বয়সী স্ত্রীকে দুজনের পক্ষেই মেনে নেওয়া সম্ভব ছিল না।

প্রথমে অরিন্দমের বাড়ি থেকে নোলককে কেউ মেনে না নিলেও এখন ধীরে ধীরে সবাই মেনে নিচ্ছে নোলককে। তবে নিজের প্রথম ধারাবাহিকের মাধ্যমে দারুণ প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী সোমু সরকার (Somu Sarkar)। ইতিমধ্যেই অরিন্দম এবং নোলকের মধ্যেও মিষ্টি প্রেমের গল্প শুরু হয়েছে। যা দর্শকেরও নজর টেনেছে। দুজন দুজনের সব বিপদে পাশে থাকছেন।

অরিন্দমের মারাত্মক দুর্ঘটনার পর নোলক দিনরাত ঠাকুরের কাছে প্রার্থনা করে চলেছেন, অরিন্দমের নতুন জীবন ফিরিয়ে আনার জন্যে। সম্প্রতি ধারাবাহিকের একটি ছোট ভিডিও ক্লিপ ফেসবুকে বেশ ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, নোলকের পা পুড়ে যাওয়ায় অরিন্দম সেই ক্ষত পরীক্ষা করে দেখছে এবং বৌ এর যত্ন নিচ্ছেন। ছোট ছোট বিষয়ে একে অপরের পাশে থাকছেন তাঁরা। যা দেখে দর্শকও খুব আনন্দিত।

Related Articles