×
বিনোদন

মঞ্চের উপর KK-র অসাধারন গান অরিজিতের, তুমুল ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

‘আশিকী 2’ (Aashiqui 2) এর ‘কিউকি তুম হি হো’ (Kyuki Tum Hi Ho) গানটি গেয়ে ফের মঞ্চ মাতালেন অরিজিৎ সিংহ (Arijit Singh)। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না উঠে আসে আমাদের চোখের সামনে। যেখানে বাদ পড়েনা আমজনতা থেকে সেলিব্রিটিদেরও নানান ভিডিও। সম্প্রতি, জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংয়ের একটি ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। অবশ্যই তাঁর একটি লাইভ কনসার্টের ভিডিও।

বিজ্ঞাপন

তবে আমরা সবাই জানি, বলিউডের এই মলোডি কিং-এর ভুবন জোড়া খ্যাতি হলেও, মানুষটি আদতে একজন অতি সাদামাটা গোছের মানুষ। এত বড় মাপের একজন গায়ক হয়েও তিনি নিজের সেলিব্রিটি তকমা নিয়ে ঘুরতে একদমই পছন্দ করেন না। যখন তিনি কলকাতায় আসেন নিজের দেশের বাড়ি, তাঁর সঙ্গে থাকে না কোনো দেহরক্ষীও। কিছুদিন আগেই মুর্শিদাবাদ জিয়াগঞ্জের তাঁর ছোটবেলার স্কুলের পরিচিলন সমিতির একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব নিয়েছেন।

এতবড় গায়ক হলেও এখনও তিনি তাঁর স্কুল শিক্ষকদের সমানভাবে সম্মান করেন। বরাবরই তিনি সাধারণ মানুষের সঙ্গে থাকতে ভালবাসেন। কিছুদিন আগে বলিউডের জনপ্রিয় গায়ক কেকে মারা গিয়েছেন, কেকে-র (Krishnakumar Kunnath) মৃত্যুতে গায়ক খুবই শোকাহত। তিনি জানিয়েছেন, কেকে-কে তিনি নিজের আইডল হিসেবে মনে করতেন। এছাড়াও এই গায়কের লাইভ কনসার্টের ভিডিও ব্যপক ভাইরাল হয়। মূলতঃ অরিজিৎ ‘মার্ডার 2’এর (Murder 2) ‘ফির মহাব্বত’ (Phir Mohabbat) গানটি গেয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন।

আর তিনি জনপ্রিয়তা পেয়েছিলেন, ‘আশিকী ২’ ছবির একাধিক গানের মাধ্যমে। এদিন এই ছবিরই তাঁর গাওয়া গানের একটি লাইভ কনসার্টের ভিডিও ভাইরাল হল।যেখানে গায়ককে শুধু গান করতেই দেখা যাচ্ছে তা নয়। তিনি রীতিমতন পিয়ানো বাজিয়ে গান গাইলেন। তাঁকে দেখতে ছুটে এসেছে হাজার হাজার ভক্ত। সম্প্রতি এই ভিডিওটি Beileve In Arijit Singh নামক একটি ইউটিউব চ্যানেল ঠিক ভাইরাল হয়েছে। কিছুদিন আগে স্টার প্লাসের একটু মিউজিক কনসার্টে লতা মঙ্গেশকরের বাংলা গান গেয়ে মঞ্চ মাতাতে দেখা গিয়েছিল। সেই ভিডিওও দারুণ ভাইরাল হচ্ছে এখনও।

Related Articles