×
বিনোদন

অসাধারন কন্ঠে দুর্দান্ত গান গেয়ে লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা অরিজিতের, তুমুল ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

কেকে-র মৃত্যুর পর বলিউডের তরুণ হৃদয় কাঁপানো আরেক গায়ক অরিজিৎ সিং (Arijit Singh)-এর পুরোনো অনেক ভিডিও ভাইরাল হচ্ছে অনবরত। তরুণ প্রজন্মের মন ছুঁয়েছে অরিজিতও, অবশ্যই তাঁর কন্ঠের মাধ্যমে। সুতরাং এই গায়কের জনপ্রিয়তাও আকাশছোঁয়া। দেশ-বিদেশ জুড়ে তাঁর অনুরাগীর সংখ্যা নিছক কম নয়, বাস্তবে সাদামাটা বৈশিষ্ট্য সম্পন্ন এই মানুষটাও যে তাঁর কন্ঠের জোরে সবার হৃদয় চুরি করে নিয়েছে, তা বলাই বাহুল্য!

বিজ্ঞাপন

তাঁর ভক্ত সংখ্যা গুনে শেষ করা যায় না। প্রতিনিয়ত তাঁর গান শেয়ার হয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কেকে-র মৃত্যুর পর গায়ক নিজেও জানিয়েছিলেন যে, তাঁর আইডল ছিলেন কেকে। যাই হোক এবার আসি আমাদের মূল আলোচ্য বিষয়ে। বিগত দুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় জুড়ে শুধুই অরিজিতের গান। আর তাঁর গানে মাতোয়ারা নেট দুনিয়া। হ্যাঁ, সম্প্রতি স্টার প্লাসে সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরকে (Lata Mangeshkar) গানে গানে শ্রদ্ধা জানিয়েছিলেন অরিজিৎ।

সেই ভিডিও-ই এখন সোশ্যাল মিডিয়ায় দাপিয়ে বেড়াচ্ছে। প্রিয় গায়কের গান বলে কথা, তাও আবার দেশের মহানকন্ঠী লতা মঙ্গেশকরের গান তাঁর গলায়, সুতরাং এই ভিডিও যে ভাইরাল হবেই, তা বলাই বাহুল্য! লতা মঙ্গেশকরের গাওয়া একের পরে এক কালজয়ী গান অরিজিতের দৃপ্ত কণ্ঠে শুনে অনুরাগীরা রীতিমতন স্তব্ধ। লতার হিন্দি হোক কিংবা বাংলা দুই ভাষার গান গেয়েই এক্কেবারে মুগ্ধ করে দিয়েছেন গায়ক। তাও আবার হিন্দি চ্যানেলে।কখনও গেয়ে উঠেছেন তিনি, হায় হায় প্রাণ যায়, আবার কখনও গাইছেন তিনি যা রে উড়ে যারে পাখি। আর গায়কের দৃপ্ত কন্ঠে এহেন গান শুনে স্বাভাবিক ভাবেই সোশ্যাল মিডিয়ায় তাঁর প্রশংসার বন্যা বয়ে গিয়েছে।

কেউ লিখছেন, “এইজন্যই বোধহয় অরিজিৎ সিং সবকিছুর উর্দ্ধে। অরিজিৎ সিং তোমাকে প্রণাম গুরুদেব।” আবার কেউ লিখেছেন, “আমরা গর্বিত একটা ন্যাশানাল চ্যানেলে বাংলা গান ও ভাষা কে এত অপূর্বভাবে উপস্থাপনা করার জন্য।”‌ আর এক ভক্ত আবার কমেন্ট করেছেন, “যদি কোনও শিল্পী অন্য কোনো শিল্পীর গান গেয়ে শ্রোতাদের মন জয় করতে পারে তাও আবার পৃথিবী বিখ্যাত শিল্পী লতা মঙ্গেশকরের গান গেয়ে, তাহলে বুঝতে হবে তার প্রতিভা আছে। আমার মতে এরকম এখনো পর্যন্ত দুজন আছেন, সনু নিগম -জি এবং অরিজিৎ সিং।”

Related Articles