×
বিনোদন

জি বাংলার রান্নাঘরে এসে সুদীপার সাথে জনপ্রিয় হিন্দি গানে অসাধারন নাচ ‘অপরাজিতা অপু’র দীপুর, রইল ভিডিও

বিজ্ঞাপন

জি বাংলার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ছিল, ‘অপরাজিতা অপু’ (Aparajita Apu) যেখানে নায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন রোহান (Rohaan Bhattacharjee), অপুর দীপু ছিলেন যিনি। যদিও তাঁর ডেবিউ হয়েছিল স্টার জলসার পর্দা থেকে। ‘ভজ গোবিন্দ’ (Bhaja Govinda) নামক একটি ধারাবাহিকের মাধ্যমে। যাই হোক, একটু কমেডিমুখী অভিনয় করলেও তিনি কিন্তু একজন খাসা অভিনেতা, বহুমুখী প্রতিভা বিরাজমান। তবে এই ধারাবাহিক শেষ অনেকদিন, এখন কি করছেন রোহন, তা জানা নেই! সম্প্রতি তিনি মায়ের সঙ্গে এসেছিলেন জি বাংলার আরেকটি জনপ্রিয় রান্নার শো ‘রান্নাঘর’ (Rannaghar)।

বিজ্ঞাপন

যেখানে অসাধারণ সঞ্চালনার ভূমিকায় রয়েছেন সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee)।তাঁর নামটা শুনলেই যেন জিভ দিয়ে জল চলে আসে, কেননা তাঁর রান্নার প্রতি জ্ঞান এবং ভালোবাসা সবটাই অনন্য। প্রতিদিন জি বাংলার বিকেলবেলাটা পুরো মাতিয়ে রাখেন সুদীপা তাঁর রান্না-বান্না দিয়ে। একেকটা মজার মজার খাবার তৈরি করে বিভিন্ন মানুষ এসে, আর আমাদের নতুন নতুন রান্না শেখান। আর সুদীপার অসাধারন উপস্থাপনার জেরে এই শো গত কয়েক বছর ধরে জি বাংলার পর্দায় রাজত্ব করছে রীতিমতন।

সেলিব্রিটিরাও মাঝে মাঝে এই শোয়ের অতিথি হয়ে যান, সেই কারণেই এবার এই শোয়ের অতিথি হিসেবে এলেন রোহান ভট্টাচার্য ও তাঁর মা। তাঁর মা এই শোয়ে অসাধারণ রান্না করলেন, পাশাপাশি রোহানের সঙ্গে সুদীপাও দিলেন জমিয়ে আড্ডা, শুধু তাই নয়। নাচ গানে এদিনের এপিসোড এক্কেবারে জমে গেল। বলিউড ডান্সিং স্টার গোবিন্দ অভিনীত, ‘ম্যায় তো রাস্তে সে যা রাহা থা’ (Main Toh Raste Se Ja Raha Tha) এই গানটির সঙ্গে সুদীপা এবং রোহান দুজনেই জমিয়ে নাচলেন। আর তাঁদের অসাধারণ পারফরম্যান্সে এই এপিসোড জমে ক্ষীর।

রোহন যেমন নাচলেন, তাঁর সঙ্গে সঙ্গে তাল মিলিয়ে সুদীপাও দূর্দান্ত নাচলেন। পাশাপাশি বললেন, তিনি ছোটবেলা থেকেই গোবিন্দার ফ্যান, আর তাঁর মতই হিরো হওয়ার ইচ্ছে তাঁর।এই প্রসঙ্গে সুদীপা বললেন, ‘হ্যাঁ তোমার মধ্যে একটি বহুমুখী প্রতিভার অবকাশ রয়েছে।’ আর সঙ্গে রোহানের মা রান্না করলেন পটল মুরগির ভর্তা। উল্লেখ্য, কিছুদিন আগেই রোহানের প্রেম ভেঙেছে। সে ‘মন ফাগুন’ (Mon Phagun) ধারাবাহিকের নায়িকা সৃজলা গুহর (Srijla Guha) সঙ্গে লিভ-ইনে ছিলেন।কিন্তু কিছু কারণবশতঃ তাঁরা দুজনের পথ আলাদা করার সিদ্ধান্ত নেন।

Related Articles