×
বিনোদন

ভোলবদল! শেষমেশ দীপাকে ফেলে ঊর্মির সাথে রোমান্টিকতায় মেতে উঠল সূর্য, রইল ভিডিও

বিজ্ঞাপন

স্টার জলসায় সদ্য শুরু হওয়া ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই গল্পের মূল উদ্দেশ্য রূপ,না গুন? কি দিয়ে চেনা যায় মানুষের আসল মন। যেখানে মুখ্য চরিত্র সূর্যের ভূমিকায় অভিনয় করছেন সকলের প্রিয় অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta) এবং তাঁর বিপরীত চরিত্র অর্থাৎ দীপার ভূমিকায় রয়েছে অভিনেত্রী স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)। সেই সাথে কিছুটা নেতিবাচক কিন্তু আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্র অর্থাৎ দীপার বোনের চরিত্রে রয়েছেন ঊর্মি ওরফে সৌমিলি চক্রবর্তী (Soumili Chakraborty)। ধারাবাহিকে সূর্যের সঙ্গে দীপার বিয়ে হয়েছে কিন্তু সেই জামাইবাবুকে ভালোবাসে ঊর্মি। তবে, এবারে যে ঘটল ভোলবদল! দীপাকে ছেড়ে ঊর্মির সাথে রোমান্টিকতায় মজলো সূর্য, রইল ভিডিও।

বিজ্ঞাপন

পরিবারের সকলে রূপবতী ঊর্মিকে পাত্রী হিসেবে পছন্দ করলেও শ্যামবর্ণা মেয়েটির গুণ দেখে মুগ্ধ হয় ডাক্তারবাবু সূর্য। ইতিমধ্যে তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি-ও মন জয় করেছে বাঙালি দর্শকদের। কিন্তু দীপার গায়ের রং কালো হওয়ার কারণে শাশুড়ির অপছন্দের সে। অন্যদিকে দীপার বোন ঊর্মি মনে মনে ভালোবেসে ফেলেছিল সূর্যকে। তাই এখন দুজন দুজনের শত্রু হয়ে উঠেছে। তবে, এবারে যে একসঙ্গে রোমান্টিকতায় ধরা দিলেন ঊর্মি-সূর্য।

প্রসঙ্গত, ছোট পর্দায় অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। প্রায়ই তাকে দেখা যায় নিজের বিভিন্ন রিল ভিডিও শেয়ার করতে। আর সেগুলি বেজায় উপভোগ করেন দর্শকেরা। এবারো তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে দেখা মিলল এক রিল ভিডিও। যেখানে, দেখা যাচ্ছে ‘তেরা হুয়া’ (Tera Hua) গানটির তালে রোমান্টিক ভিডিও করতে ব্যস্ত ঊর্মি-সূর্য। সেই সময় অভিনেতার পরনে ছিল লাল-সাদাতে স্ট্রাইপ দেওয়া শার্ট আর অন্যদিকে অভিনেত্রীর পরনে ছিল স্কিন রঙের শাড়ি তার ওপর গোল্ডেন জরির কাজ। শাড়ির সাথে মানানসই সাজ ও খোলামেলা চুল।

 

View this post on Instagram

 

A post shared by Dibyo’s polo ❤ (@dibyo_lover)

এই অপরুপ সাজে কখনো সূর্যের হাতে ধরে ঘুরছে ঊর্মি, তো কখনো একে অপরের দিকে তাকিয়ে রোম্যান্সে মত্ত হয়েছে সে। তাদের এই ভিডিও দেখে স্পষ্টই বোঝা যাচ্ছিল শ্যুটিংয়ের মাঝেই হয়তো তৈরি করেছেন তারা এই রিল ভিডিওটি। সাথে এই রিল ভিডিওটি পোস্ট হতেই ব্যাপক ভাইরাল হয়েছে নেট দুনিয়ায় এবং মানুষ পছন্দ করেছেন প্রায় ৬ হাজারের বেশি।

Related Articles