×
বিনোদন

নদীয়ার ছেলে প্রাঞ্জলের গান শুনে চোখের জলে অনুরাধা জী, রইল ভিডিও

বিজ্ঞাপন

নদিয়ার ছেলে প্রাঞ্জলের গান শুনে মুগ্ধ অনুরাধা (Anuradha Paudwal) কেঁদে ফেললেন। সম্প্রতি শুরু হয়েছে দেশের অন্যতম মিউজিক্যাল রিয়্যালিটি শো ‘সুপারস্টার সিঙ্গার সিজন ২’ (Super Singer 2)। স্বাভাবিকভাবেই জাতীয় স্তরের প্রতিযোগিতায় সামিল হয়েছেন দেশের নানা রাজ্যের নিখুঁত প্রতিযোগিদের দল। বাছাই পর্বে একেবারে ছাঁকুনি দিয়ে ছেঁকে একেকটা নিখুঁত প্রতিভা ঠাঁই পেয়েছে মূল পর্বের প্রতিযোগিতায়।

বিজ্ঞাপন

আর বলিউডের স্বনামধন্য শিল্পীরা এই শোয়ের বিচারকের আসনে বসেন, যাতে এই শোয়ের জনপ্রিয়তা আরো দ্বিগুণ বেড়ে যায়। আসলে গান এমন একটা বিষয়, যখন একটি মানুষ গায়, তখনও শুনতে ভারী মজা লাগে এবং যিনি গাইছেন তিনিও তাঁর সর্বোচ্চ উৎসর্গ করে গান। সুতরাং কিছু কিছু গান শুনলেও অন্তরে গিয়ে যেন ধাক্কা দেয়, শ্রোতার অন্তর ছুঁয়ে যায় গায়কের সুর আর কখনো কখনো এই গান মানুষের ভেতরকে এমন ভাবে নাড়িয়ে দেয় যে অন্যের গান শুনে‌ও চোখ দিয়ে জল চলে আসে। হ্যাঁ, রিয়্যালিটি মঞ্চে এরকম দৃশ্যের সাক্ষী আমরা প্রায়শই হয়ে থাকি। সম্প্রতি ‘সুপারস্টার সিঙ্গার সিজন ২’এর মঞ্চে এরকমই একটি কান্ড ঘটল। একটি খুদে প্রতিযোগীর গলায় অসাধারণ সব গান শুনে কেঁদে ফেললেন স্বয়ং অনুরাধা পরওয়াল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে, নদীয়ার খুদে শিল্পী প্রাঞ্জল বিশ্বাস (Pranjal Biswas) মঞ্চে উঠে, ‘তু মেরি জিন্দেগি হে’ (Tu Meri Zindegi Hain) গানটি গাইছেন। যে আবেগ দিয়ে গানটি গাইলেন প্রাঞ্জল, তা শুনে স্বয়ং বিচারক অনুরাধা পরওয়াল কেঁদে ফেললেন। তাঁর গলার এই অসাধারন গান শুনে মুগ্ধ হয়ে গিয়েছিলেন সেখানে উপস্থিত অন্যায় বিচারকরাও। উদিত নারায়নও এই খুদের গান শুনে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। অনুরাধাজি বলছেন যে, নব্বইয়ের দশকে এই সমস্ত অসাধারন গান যেভাবে এই খুদেরা গাইছেন তা শুনে তিনি তাঁর ভাষা হারিয়ে ফেলেছেন!

প্রাঞ্জল কীভাবে গানের জগতে প্রবেশ করে সেই কথা সে আগেও জানিয়েছিল, তাঁর হারিয়ে যাওয়া সাইকেল খুঁজতে গিয়ে প্রাঞ্জলের সঙ্গে পথে এক ফকিরের দেখা হয়। সেই ফকির‌ই তাঁকে গানের জগতে প্রবেশ করিয়েছিলেন, আজ সেও সেই ফকিরের অনুপ্রেরণায় অনুপ্রাণিত হয়ে বড় হয়ে ফকির হতে চায়। ইতিমধ্যে এই ভিডিওটি কয়েক হাজার মানুষ দেখে ফেলেছেন এবং প্রচুর মানুষ এই ভিডিওটি লাইক কমেন্ট ও শেয়ার করেছেন। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায়।

Related Articles