×
বিনোদন

স্তন ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী মহিমা চৌধুরী, চলছে চিকিৎসা

বিজ্ঞাপন

স্তন ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী মহিমা চৌধুরী (Mahima Chaudhry)। আজই প্রকাশ্যে এল। চিকিৎসাও চলছে তাঁর। নেটমাধ্যমে এই খবর প্রকাশ করলেন প্রবীণ অভিনেতা অনুপম খের (Anupam Kher)। সঙ্গে অভিনেত্রীর সাহস আর লড়াকু মানসিকতাকে কুর্নিশ জানালেন অনুপম খের। ক্যানসারের অসুস্থতা, দীর্ঘমেয়াদি চিকিৎসা এতটুকুও দমাতে পারেনি নায়িকাকে। বরং তিনি খুব শীঘ্রই লাইট-ক্যামেরা-অ্যাকশনের চেনা দুনিয়ায় ফিরতে চান। অভিনেত্রী তাঁর এই মারন রোগীর বিরুদ্ধে লড়াইয়ের কাহিনী নিজেই একটি ভিডিওর মাধ্যমে পৌঁছে দিলেন অনুরাগীদের কাছে।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Mahimachaudhry (@mahimachaudhry1)

ইনস্টাগ্রামে মহিমার একটি ভিডিও পোস্ট করেছেন অনুপম। যেখানে অনুপম নিজে প্রথমে বললেন যে, ‘এক মাস আগে আমেরিকা থেকে ফোন করেছিলাম ওকে। তখনই জানতে পারি ও স্তন ক্যানসারে আক্রান্ত। তখনই ওর মনের জোর দেখে আমি অবাক হয়ে যাই। ওর অনুমতি নিয়েই আমিই এই খবরটা সকলকে জানাই। মহিমা, তুমিই সত্যই আমার নায়ক। বন্ধুরা, সবাই ওকে ভালবাসা, শুভেচ্ছা, সুস্থতা কামনায় ভরিয়ে দাও। যাতে ও খুব শীঘ্রই ফিরে আসতে পারে সেটে, আবার কাজের জন্য তৈরি করতে পারে নিজেকে।’

 

View this post on Instagram

 

A post shared by Mahimachaudhry (@mahimachaudhry1)

ভিডিওতে মহিমা নিজেই বললেন, ‘এক মাস আগে যখন অনুপম আমাকে ফোন করেন, আমি তখন হাসপাতালে, আমার চিকিৎসা চলছে। ইতিমধ্যে ওয়েব সিরিজ আর ছবির একাধিক প্রস্তাব এসেছে। কিন্তু হ্যাঁ বলতে পারিনি। কারণ আমার মাথায় তখন চুল ছিল না তখন, এখন আস্তে আস্তে গজাচ্ছে।’ আবেগে ভেসে তখন মহিমা অনুপমকে জিজ্ঞাসা করেন, নকল চুল মাথায় নিয়ে তিনি ছবিতে অভিনয় করতে চান, সম্ভব কি না। আর এই ভিডিও প্রকাশ্যে আসতেই অভিনেত্রীকে ভালবাসায় ভরিয়ে দেন বলিউড তারকা ও অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Anupam Kher (@anupampkher)

তবে মহিমার জীবনের লড়াই অবশ্য এই প্রথম নয়। ২০১৩ সালে স্বামী ববি কাপুরের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থেকেই একা মেয়ে আরিয়ানাকে বড় করে তুলেছেন। এমনকী মেয়েকে ঠিকমতো সময় দিতে অভিনয়ও ছেড়ে দেন তিনি। একবার একটি সাক্ষাৎকারে মহিমা বলেছিলেন, সাত বছরের বিয়ে ভাঙার পরে মেয়েকে নিয়ে মা-বাবার কাছে ফিরে এসেছিল। মায়ের অসুস্থতা যখন ধরা পড়ে তখন বাবা থাকতেন দার্জিলিংয়ে। একে মেয়ে ছোট, তার পরে মায়ের দেখভাল, সবটাই সামলিয়েছিলেন। ২০১৬-য় শেষ বার ‘ডার্ক চকোলেট’ ছবিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এখন শুধু অপেক্ষা, ক্যানসারের সঙ্গে যুদ্ধ জিতে যাতে তাড়াতাড়ি বলিউডে ফিরতে পারেন অভিনেত্রী।

Related Articles